একটি বাজে এবং অদ্ভুত অভিজ্ঞতার মুখোমুখি হলেন অজি অধিনায়ক টিম পেইন। সারা বিশ্ব জুড়ে আপাতত বন্ধ সমস্ত রকম খেলাধূলা। সাধারণ মানুষদের সাথে সাথে সমস্ত খেলোয়াড়রাও আপাতত নিজের নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক টিম পেইনও তার ব্যতিক্রম নন। তিনিও আপাতত তার বাড়িতেই রয়েছেন। কিন্তু বাড়ি থাকা সত্ত্বেও এবার চুরি গেল তার ওয়ালেট। ঘটনায় বেশ হতচকিত তিনি নিজেও। 

আরও পডুনঃ১৯৯৯ এ ভারত সফরের পাক দলে তিনিই আফ্রিদিকে চেয়েছিলেন জানালেন, আক্রম

নিজের বাড়িতে দীর্ঘদিন বসে থাকলে ফিটনেসে ঘাটতি পড়তে পারে, এই ভেবে বাড়িতে একটি অস্থায়ী জিম তৈরি করার কথা ভাবেন পেইন। নিজের বাড়ির গ্যারেজটিকে তিনি অস্থায়ী জিম বানানোর পরিকল্পনা করেন এবং সেই মতো ব্যবস্থা করতে থাকেন। নিজের গাড়িটিকে কিছুক্ষণের জন্য তিনি সামনের রাস্তায় বার করে রেখে গ্যারেজ সাজানোর কাজে মন দেন। তিনি জিম করে তার কভার ড্রাইভ শটের দক্ষতাও ঝালিয়ে নেন। এরপর গাড়ি রাস্তায় রেখেই তিনি বাড়ির মূল অংশে ফিরে যান। তিনি ভুলে যান যে তার গাড়ির দরজা খোলা এবং গাড়িতেই তার ওয়ালেটটি রয়েছে। পরের দিন সকালে যখন তার ফোনে একটি এসএমএস জানান দেয় যে তার ক্রেডিট কার্ডটি কেউ ব্যাবহার করেছে তখন টনক নড়ে তার। 

আরও পড়ুনঃ৯২ বছর বয়সে প্রয়াত হলেন খ্যাতনামা পাকিস্তানি স্কোয়াশ খেলোয়াড়

আরও পড়ুনঃপরিবারের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করলেন রোনাল্ডো, দিলেন সচেতনতার বার্তা

আপাতত করোনা ভাইরাসের সংক্রমণের কারণে অন্যান্য দেশের মতোই অস্ট্রেলিয়ার মাটিতেও যাবতীয় ক্রিকেট প্রতিযোগিতা বন্ধ রয়েছে। অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড সিরিজ টিও আপাতত বন্ধ রাখতে হয়েছে, যার প্রথম ম্যাচটি খেলা হয়েছিল দর্শকশুন্য স্টেডিয়ামে। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড স্থগিত রেখেছে তাদের ঘরোয়া প্রতিযোগিতা শেফিল্ড শিল্ড। ইতিহাস বলছে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর প্রথমবারের জন্য স্থগিত হল এই প্রতিযোগিতা।