Asianet News BanglaAsianet News Bangla

Tim Paine: 'হতাশ' টিম পেইনের বউ, স্বামীর যৌন কেলেঙ্কারি ফাঁসের পর প্রথমবার মুখ খুললেন বনি

মহিলা সহকর্মীকে চার বছর আগে পাঠানো অশ্লীল বার্তা ফাঁস হয়ে বিতর্ক এবং কেলেঙ্কারির কেন্দ্রে অস্ট্রেলিয় (Australia) উইকেটরক্ষক-ব্যাটার টিম পেইন (Tim Paine)। এবার এই বিষয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী বনি (Bonnie Paine)।  

Tim Paine's wife Bonnie opens up about her husband's scandal ALB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 6:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক মহিলা সহকর্মীর সঙ্গে তাঁর চার বছরের পুরোনো কথোপকথন ফাঁস হওয়ার পর থেকেই বিতর্ক এবং কেলেঙ্কারির কেন্দ্রে, অভিজ্ঞ অস্ট্রেলিয় (Australia) উইকেটরক্ষক-ব্যাটার টিম পেইন (Tim Paine)। ২০১৭ সালে 'ক্রিকেট তাসমানিয়া' (Cricket Tasmania) এক মহিলা সহকর্মীকে একাধিক অনুপযুক্ত টেক্সট বার্তা পাঠিয়েছিলেন অজি ক্রিকেটারটি। সেই বার্তাগুলি ফাঁস হয়ে যাওয়ার পর তিনি এক সাংবাদিক সম্মেলনে নিজের ভুল স্বীকার করেছেন, এমনকী অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের পদ থেকেও সরে দাঁড়িয়েছেন। এবার এই বিষয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী বনি (Bonnie Paine)।  

পেইন যে বার্তাগুলি পাঠিয়েছিলেন, তা যে কোনও পুরুষের পক্ষেই পাঠানো অনুপযুক্ত। তবে, তাঁর অপরাধ আরও গুরুতর, কারণ, যখন এই ঘটনা ঘটেছিল সেই সময় পেইন বিবাহিত ছিলেন। ২০১৬ সালে বনি ম্যাগসের (Bonnie Maggs) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন টিম পেইন। এর মধ্যে এই দম্পতির দুটি সন্তানও জন্ম নিয়েছে। কিন্তু বিয়ের পরের বছরই ওই মহিলা সহকর্মীকে ওই অশ্লীল বার্তাগুলি পাঠিয়েছিলেন টিম পেইন। বনি জানিয়েছেন, তাঁর স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে জানতে পেরে তিনি বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছিলেন। 

আরও পড়ুন - Sex Scandal, শুধু টিম পেন নয়, বেপরোয়া যৌন জীবনে কলঙ্কিত অসংখ্য ক্রিকেটার

আরও পড়ুন - Tim Paine- ফাঁস হল সেক্স চ্যাট, দোষ স্বীকার করে অধিনায়কত্ব ছাড়লেন টিম পেইন

আরও পড়ুন - T20 WC 2022- ঘোষিত হয়ে গেল আগামি টি২০ বিশ্বকাপের তারিখ ও স্টেডিয়ামের নাম

রবিবার, নিউজ কর্পকে দেওয়া এক সাক্ষাতকারে, টিম পেইনকে পাশে বসিয়েই বনি বলেন, তাঁর মনে হয়েছিল, তিনি বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন। গভীরভাবে আহত হয়েছিলেন এই ঘটনা জানতে পেরে। অত্যন্ত বিচলিত এবং বিরক্ত হয়েছিলেন গোটা ঘটনায়। তবে, ৩৬ বছর বয়সী স্বামীকে তিনি ক্ষমাও করে দিয়েছেন। বনি জানিয়েছেন, গোটা ঘটনাটা জেনে রাগ হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর মনে একটা কৃতজ্ঞতার অনুভূতিও এসেছিল। কারণ তাঁর স্বামী টিম পেইন, তাঁর কাছে কিছু গোপন না করে, সতভাবে সবটা বলেছিলেন।

পেইনের এই সততার জন্যই তিনি তার স্বামীকে ক্ষমা করেছেন, বলে জানিয়েছেন, প্রাক্তন অস্ট্রেলিয় টেস্ট অধিনায়কের স্ত্রী। তবে, এই কেলেঙ্কারি যে আবার নতুন করে জনসাধারণের নজরে আনা হয়েছে, এতে বনি 'হতাশ'। তিনি জানিয়েছেন, এই নিয়ে তাঁর রাগ হয়েছে, মন খারাপ হয়েছে। তাঁদের দুজনের মধ্যে ঝগরা হয়েছে, তারপর আবার তাঁরা এই বিষয় নিয়ে কথা বলেছেন। তারপর দুজনে মিলেই সিদ্ধান্ত নিয়েছিলেন, এই দুঃখজনক ঘটনাটা ভুলে নিজেদের জীবনের পথে এগিয়ে যাবেন। 

তাঁরা ঘটনাটিকে পিছনে ফেলে এলেও, বাকিরা তা করেনি। এই, ঘটনা যে জনসাধারণের মধ্যে প্রচারিত হয়েছে, আবার তাকে টেনে সামনে আনা হয়েছে - এটা 'অবিচার' বলে মনে করছেন টিম পেইনের স্ত্রী। 

স্ত্রী এবং তাঁর পরিবার তাঁকে এই ঘটনার পরও ক্ষমা করে দেওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অজি উইকেটরক্ষক। তাঁর দাবি, ওই ঘটনাটিকে তিনি পিছনে ফেলে এসেছেন এবং গত তিন-চার বছর ধরে তিনি সম্পূর্ণভাবে অস্ট্রেলিয়া দলের উপর ফোকাস করেছিলেন। 

তবে, অজি ক্রিকেট আরও একবার এই ঘটনায় লজ্জার মুখে পড়েছে। ২০১৮ সালে, বল বিকৃতির (Ball Tampering) ঘটনায় স্টিভ স্মিথ (Steve Smith) নির্বাসিত হওয়ার পর, অজি দলে 'নতুন সংস্কৃতি' তৈরির দায়িত্ব দিয়ে অধিনায়ক করা হয়েছিল পেইনকে। এখন সেক্সটিং কলঙ্কের (Sexting Scandal) দায় নিয়ে সরে যেতে হল তাঁকেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios