করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে প্রায় গোটা পৃথিবী জুড়েই চলছে লকডাউন। কারণ মারণ ভাইরাসের হাত থেকে বাঁচতে গেলে ঘরে থাকাই একমাত্র পথ। তা দেশ ও পৃথিবীকে রক্ষা করতে গৃহবন্দি রয়েছেন সকলে। বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিত্বরা সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। ঘরবন্দি দদশায় কেউ নান ধরনের শখ পূরণ করছেন, কেই ঘরের কাজে মন দিয়েছেন কেউ আবার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। কিন্তু যার স্পিন বোলিং একসময় ত্রাস ছিল বিপক্ষ দলের ব্যাট,ম্যানদের কাছে, তিনি বোলিংয়ে গেলে চার-ছয় মারা তো দুরস্ত নিজেদের উইকেট বাঁচাতে তৎপর হতেন ব্য়াটসম্যানরা, সেই কিংবদন্তী পাকিস্তানের অফ স্পিনার সাকলিন মুস্তাকের গৃহবন্দি দশা দেখে চমকে উঠল গোটা বিষয়ে। অবস্য গুরুগম্ভীর কিছু নয়, পরো ঘটনার পিছনেই রয়েছে নিছকই মজা এবং বাবা-মেয়ের কীর্তি।

আরও পড়ুনঃমেসির ব্যক্তিগত জীবনের কিছু মূহুর্ত, যা বরাবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়.

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সাকলিন মুস্তাক। ভিডিওটিতে সাকলিনকে চেনা প্রায় অসম্ভব। একেবারে ভোল বদলে ফেলেছেন তিনি। একসময়ের বাইশ গজ কাঁপানো স্পিনার এখন সুন্দরী রমণী। মাথায় লম্বার গোলাপি চুল। তার সঙ্গে মানানসই গোলাপি লিপস্টিক। চোখে আই-লাইনার আর সবুজ আই-স্যাডো। কে বলবে, এই তারকাই বল হাতে তাবড় তাবড় ব্যাটসম্যানকে চাপে ফেলেছেন! ভিডিওতে সাকলিনের সঙ্গে দেখা যাচ্ছে তাঁর মেয়েকেও। প্রাক্তন স্পিনার জানাচ্ছেন, মেয়েই তাঁর মেক-আপ আর্টিস্ট। একপ্রকার জোর করেই বাবাকে এই রূপ দিয়েছে সে। ভিডিও বার্তায় সাকলিন বলেন, “আমরা এখন সবাই কোয়ারেন্টাইনে। সুস্থ থাকুন। বাড়িতে নিজের প্রিয়জনদের সঙ্গে সময় কাটান। আনন্দে থাকুন।”

 

 

আরও পড়ুনঃআইপিএলের জন্য ভারতীয় ক্রিকেচারদের স্লেজিং করতে ভয় পান অজি ক্রিকেটাররা, বিস্ফোরক দাবি ক্লার্কের

আরও পড়ুনঃগুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছে ফিফা,পরিস্থিতি অনুযায়ী চলতি মরসুম এগোতে বা পিছোতে পারবে ফুটবল সংস্থা

সাকলিন মুস্তাকের এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিলছে নানা ধরনের মজার প্রতিক্রিয়া। পাক ব্যাটসম্যান আহমেদ শেহজাদ মজা করে লিখেছেন, “খুব সুন্দর দেখাচ্ছে আপনাকে সাকি ভাই। দারুণ লাগছে।”  এই প্রথম নয় এর আগে ২০১৫ সালেও এইভাবেই সাকলিনকে রমণী সাজিয়েছিল তার মেয়ে। তবে এবারের সাকলিনের রূপ ভালই মনে ধরেছে নেটাগরিকদের।