দিন কয়েক আদে রোহিত শর্মার ব্যাটিংয়ের ভিডিও শেয়ার করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ভিডিওতে দেখা গিয়েছিল রোহিত শর্মার ছক্কা মাঠের বাইরে বাসের ছাদে গিয়ে পড়তে। আর তা দেখে উচ্ছ্বসিত হয়েছিলেন রোহিত শর্মা সহ মুম্বই ইন্ডিয়ান্সের অন্যান্য প্লেয়াররা। আর তা দেখেই বোঝা গিয়েছিল কতটা জোর কদমে চলছে মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলন। রোহিত শর্মার বিশাল ছক্কা ইঙ্গিত দিয়েছিল এবারের আইপিএলের জন্য তৈরি মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইনআপ। এবার আরও একটি ভিডিও শেয়ার করল মুম্বই ইন্ডিয়ান্স। যেখানে এবার রোহিত শর্মার দল বোঝাল তাদের বোলিং বিভাগের শক্তিও।

আরও পড়ুনঃনারিনের ঝুলিতে এবার নতুন রহস্যময় ডেলিভারি, যা ভরসা জোগাচ্ছে কেকেআরকে

মুম্বই ইন্ডিয়ান্সের ভিডিওতে দেখা যাচ্ছে দ্রুত গতিতে বল করছেন নিউজিল্যান্ডের তারকা পেস বোলার ট্রেন্ট বোল্ট। আর তার বোলিং দেখে অবাক সকলেই। কারণ নেটে বোল্টের বোলিংয়ের গতিতে ভেঙে পড়ছে উইকেট। কার্যত উইকেট দু-টুকরো হয়ে গিয়েছে। জানা গিয়েছে যে এমন একবার নয় অনুশীলনে একাধিকবার উইকেট ভেঙেছেন ট্রেন্ট বোল্ট। ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে লেখা হয়েছে,'ট্রেন্ট বোল্ট চলে এসেছে।' বোল্টের এই আগুনে বোলিংয়ের শুধু ভিডিও নয়, একটি ছবিও পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স দলের পক্ষ থেকে। যেখানে দেখা গিয়েছে উইকেটটি দু-টুকরো হয়ে গিয়েছে। 

 

 

আরও পড়ুনঃউষ্ণতার আবেদনে বিশ্বকে ভাসিয়ে নিয়ে যাচ্ছেন নেইমারের বোন, খ্যাতির দৌড়ে হয়তো পেছনে ফেলে দেবেন দাদাকেও

আরও পড়ুনঃপর্ণ দুনিয়ার ভরছে না মন, কার রেসিংয়ের উত্তেজনায় ফিরতে চান রেনি গ্রাসি

তারকা পেস বোলার লাসিথ মালিঙ্গা আইপিএল থেকে নাম তুলে নেওয়ার পর কিছুটা চিন্তায় পড়ে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। তবে এবার সেই ভরসা জোগাচ্ছে ট্রেন্ট বোল্ট। এখনও আইপিএল কেরিয়ারে ৩৩টি ম্যাচে ৩৮টি উইকেট কিউই তারকা পেসার। এবার মুম্বইয়ের হয়ে বুমরা ও বোল্ট জুটির বোলিং দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট বিশ্ব। বর্তমানে ব়্যাঙ্কিংয়ে এক ও দুই নম্বরে রয়েছেন দুজনেই। ফলে এই যুগলবন্দি এবারের আইপিএলে অনেক ব্যাটসম্যানদেরই রাতের ঘুম কেড়ে নিতে চলেছে  বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।