Asianet News BanglaAsianet News Bangla

আইপিএলের আগে সিপিএল জয় নাইটদের, শুভেচ্ছা বার্তা দিলেন কিং খান

  • আইপিএলের আগেই সুখবর নাইটজের জন্য
  • অপারিজত থেকে সিপিএল জয় টিকেআরের
  • ফাইনালে ৮ উইকেটে জয় কিং খানের দলের
  • জয়ের পর দলকে শুভেচ্ছা জানালেন কিং খান
     
Trinbago Knight Riders won their 4th CPL title, Shah Rukh Khan lauded his team spb
Author
Kolkata, First Published Sep 11, 2020, 10:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলের আগে দারুণ সুখবর কেকেআরের জন্য। টানা ১২ ম্যাচ অপারিজত থেকে নজির সৃষ্টি করে ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগ জিতল ত্রিনিবাগো নাইট রাইডার্স। করোনা আবহে সিপিএল শুরুর পর থেকেই গোটা বিশ্বের নজর ছিল এই টি২০ প্রতিযোগিতার দেখে। টুর্নামেন্টের প্রথম থেকেই দারুণ ছন্দে ছিল শাহরুখ খানের দল। ব্যাটে-বলে দুরন্ত পারফরমেন্স করেন ব্রাভো, নারিন, পোলার্ডরা। কায়রন পোলর্ডের নেতৃত্বে ডারেন সামির সেন্ট লুসিয়া জুকস কে আট উইকেটে হারিয়ে চতুর্থবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হল কিং খানের দল ৷

 

 

আরও পড়ুনঃ'শ্রেষ্ঠ পাইলটদের হাতেই বিশ্ব সেরা যুদ্ধবিমান', রাফালের বায়ূসেনায় অন্তর্ভুক্তিতে প্রতিক্রিয়া ধোনির

ফাইনালে প্রথমে ব্যাট করে শুরুটা ভাল করে সেন্ট লুসিয়া জুকস। কিন্তু পাওয়ার প্লের পর থেকে নিয়মতি ব্যবধানে উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ড্যারেন সামির দল। বল হাতে ৩০ রান দিয়ে ৪ উইকেট নিয়ে দুরন্ত পারফরমেন্স করেন কায়রন পোলার্ড। ২০ নাইটদের জন্য ১৫৫ রানের টার্গেট দেয় সেন্ট লুসিয়া জুকস। রান তাড়া করতে নেমে প্রথমেই দুটি উইকেট হারিয়ে চাপে পড়ে যায় টিকেআর। তারপর ম্যাচের রাশ ধরেন লেন্ডন সিমন্স ও ড্যারেন ব্র্যাভো। তৃতীয় উইকেটে ১৩৮ রানের অনবদ্য পার্টনারশিপ করে দলকে জয় এন দেন তারা। সিমন্স করেন ৮৪ ও ড্যারেন ব্র্যাভো করেন ৫৮ রান।  ১১ বল বাকি থাকতেই জয়ে ছিনিয়ে নেয় নাইটরা। 

 

 

আরও পড়ুনঃআইপিএলের ফাঁকে মধুচন্দ্রিমায় ভাসছেন চাহল, স্ত্রীর বিকিনি পড়া ছবি করলেন পোস্ট

আরও পড়ুনঃপ্রেম করছেন পৃথ্বী শ, অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে চ্যাট মেসেজ হল ভাইরাল

দলের চতুর্থবার ট্রফি জয়ে খুশি শাহরুখ খানও। দলকে অভিনন্দন জানিয়ে কিং খান সোশ্যাল মিডিয়ায় কিং খান লেখেন,'ধন্যবাদ ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগো ও সিপিএল এই টুর্নামেন্টের জন্য ৷ দারুণ খেললে তোমরা ৷ তোমরা আমাদের গর্বিত করেছ ৷ তোমাদের খেলায় দারুণ খুশি, পার্টি, লভ ইউ টিম টিকেআর ৷ সিমন্স, ব্র্যাভো, পোলার্ড তোমাদের সবাইকে অনেক ভালোবাসা ৷ ব্রেন্ডন ম্যাককালাম আইপিএলে এসো ৷ অনেক ভালোবাসা তোমায়'। একইসঙ্গে টিভির সামনে দাঁড়িয়ে একাধিক ছবিও শেয়ার করেন শাহরুখ খান। আইপিএল শুরুর আগে টিকেআরের এই জয় কেকেআর শিবিরকে আরও বুস্টআপ করবে বলেই মনে করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 


;

Follow Us:
Download App:
  • android
  • ios