সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃত্যু ঘিরে বলিউডে শুরু হয়েছে নানা বিতর্কও।  বড় পর্দায় ধোনির চরিত্রে অভিনয় করার ফলে সুশান্ত হয়ে উঠেছিলেন ভারতীয় ক্রিকেট দলেরও খুব কাছের মানুষ। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেটাররা। সুশান্তের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার মৃত্যু হল বাস্তব জীবনে এক ক্রিকেটারের। ঝুলন্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার হয় তার দেহ। ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ক্রিকেট মহলে।

আরও পড়ুনঃতিনটি আলাদা দল একসঙ্গে খেলবে ক্রিকেট ম্যাচ,অভিনব আয়োজন করছে দক্ষিণ আফ্রিকা

ত্রিপুরার অনুর্ধ্ব ১৯ মহিলা ক্রিকেটার অয়ন্তি রিয়াং। শুধু ত্রিপুরা নয়, দেশের উঠতি মহিলা ক্রিকেটারদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। বাড়ি থেকেই উদ্ধার হয় অয়ন্তির ঝুলন্ত দেহ। ফ্যানর সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অয়ন্তি। খবর পেয়ে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।  যদিও মহিলা ক্রিকেটারের বাড়ি থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। তাই মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। এত কম বয়সে হঠাথ কেনও এই মর্মান্তিক সিদ্ধান্ত নিলেন অয়ন্তি তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুনঃঅস্ট্রেলিয়ার মাটিতে পিঙ্ক বল টেস্ট চ্যালেঞ্জিং,মনে করেন রোহিত শর্মা

আরও পড়ুনঃফের ভোলবদল,কটাক্ষের পর এবার বিরাটেরও প্রশংসা করলেন গম্ভীর

অয়ন্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশন। সংস্থার সচিব তিমির চন্দ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন,'রাজ্য এক প্রতিভাবান ক্রিকেটারকে হারাল। অয়ন্তি অত্যন্ত সম্ভাবনাময় ছিল। সেকারণেই অনূর্ধ্ব-২৩ দলেও সুযোগ করে নিয়েছিল ও। লকডাউনে খেলা বন্ধ থাকলেও আমরা অন-লাইনে কিছু ক্লাসের ব্যবস্থা করেছিলাম। তাতে ও অংশ নিয়েছিল। ওর পারিবারিক সমস্যার কথা আমাদের জানা ছিল না।' ১৬ বছরের অয়ন্তি গত এক বছর ধরে ত্রিপুরার অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দলের হয়ে নিয়মিত মাঠে নামতেন। অনূর্ধ্ব-২৩ রাজ্য দলের হয়েও একটি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। এহেন উঠতি ক্রিকেটারের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটমহল।