Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: এমন আম্পায়ারিং কখনও দেখেছেন, ভাইরাল ভিডিও দেখলে হেসে লুটোপুটি খাবেন

মহারাষ্ট্রের (Maharashtra) স্থানীয় প্রতিযোগিতায় আম্পায়ারের কীর্তি ভাইরাল (Viral) সোশ্যা মিডিয়ায় (Social Media)। তাপ ওয়াইড বল ও বাউন্ডারি দেখানোর কায়দা দেখে নেটিজেনদের (Netizen)হাসির অন্ত নেই। ভিডিও শেয়ার করলেন মাইকেল ভনও (Michael Vaughan)। 
 

Umpire Signals Wide with his leg, Maharashtra video goes viral spb
Author
Kolkata, First Published Dec 6, 2021, 11:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আম্পায়ার বিলি বাউডেনের (Billy Bowden) কথা মনে আছে আপনাদের। নিউজিল্যান্ডের আম্পায়ারের বাঁকানো আঙুলের ছক্কার ভঙ্গি ক্রিকেট বিনোদনে নয়া মাত্রা যোগ করেছিল। তার দেখানোর ভঙ্গিও ছিল অন্যান্য আম্পায়ারদের থেকে অনেকটাই ভিন্ন। কখনও আবার তাঁর নাচের ভঙ্গিতে ওয়াইড বল ও নো দেখানোও চর্চিত হয়েছে। ক্রিকেট মাঠে উইকেটের পিছনে দাঁড়িয়ে দীর্ঘ সময় আম্পায়রিং করতে করতে অনেক সময় একঘেঁয়েমি না আসার জন্যই এমন কাণ্ড ঘটাতেন বিলি বাউডেন। এবার তাকেও ছাপিয়ে গেলেন আরও এক আম্পায়র  (Umpire)। তার ক্রিকেটীয় সিগনাল দেখানোর ভঙ্গি রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।  যার খোঁজ দিলেন প্রাক্তন ইংল্যান্ড  ক্রিকেটার মাইকেল ভন। 

 

 

মহারাষ্ট্রের (Maharashtra) স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট পুরন্দর প্রিমিয়র লিগে আম্পায়ার ডিএন রক(DN Rock) এমন ভঙ্গিতে ওয়াড বল সিগনাল ও বাউন্ডারি সিগনাল দেখিয়েছেন যা নেট দুনিয়ায় ঝড় তুলেছে। মুহূর্তে ভাইরাল (Viral) হয়েছে সেই ভিডিও। তার মত আম্পায়ারিং যেকোনও পর্যায়ের ক্রিকেট প্রতিযোগিতায় আজ পর্যন্ত ঘটেছে কিনা তা  বলা খুব কঠিন। বিরলতম বলা চলে। ভিডিওয় দেখা যাচ্ছে যে,বোলার ওয়াইড বল করেন। সেই সিগনাল দেওয়ার জন্য হঠাৎই আম্পায়ার  ডিএন রক  কার্যত শীর্ষাসনের ঢংয়ে মাঠে মাথায় ভর দিয়ে দুই পা উপরের দিকে তুলে দেন এবং তার পরে পা দু'টি দু'দিকে ছড়িয়ে দিয়ে ওয়াইড বলের সিগন্যাল দেন। যেই ভিডিও দেখে তাজ্জব গোটা নেট দুনিয়া। এমনভাবেও ওয়াড দেখানো যায় তা সকলের কল্পনারও অতীত। মাইকেল ভন (Michael Vaughan) এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে দাবি জানান যে, এই আম্পায়ারকে আইসিসি এলিট প্যানেলের অন্তর্ভুক্ত করা উচিত।

 

 

মাইকেল ভন এই ভিডিও শেয়ার করার পর অপর এক নেটাগরিক সেই আম্পায়ারের চার দেখানোর ভঙ্গিমা রিপ্লাইয়ে শোর করেন। সেই ভিডিও দেখলে চক্ষু চড়ক গাছ হবার জোগাড়। একটি বাউন্ডারির সিগন্যাল দেওয়ার জন্য তিনি যেভাবে নাচানাচি করেন, তাকে যথাযথভাবে বর্ণনা করা মুশকিল। পুরো মাঠ ছুটে বেড়াচ্ছেন,নেচে বেড়াচ্ছেন। মাঠের দর্শকরাও আম্পায়ারের কীর্তি দেখে হেসে লুটোপুটি খাওয়ার মত অবস্থা। বর্তমানে মহারাষ্ট্রের স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট পুরন্দর প্রিমিয়র লিগের এই আম্পায়ারের বিষয়ে নেটাগরিকদের জানার কৌতুহলও কম নয়। তার কীর্তি ক্রমশই আরও ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। প্রতিযোগিতায় প্লেয়ারদের থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন এই আম্পায়ার।

Follow Us:
Download App:
  • android
  • ios