এবারের আইপিএলে অনবদ্য বোলিং করেছিলেন কেকেআরের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। তার রহস্যময় স্পিন বোলিংয়ের কাছে নাকানি--চোবানি খেতে হয়েছে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানকে। আইপিএলে  ১৩ ম্যাচে মোট ১৭ উইকেট নিয়েছিলেন তিনি।  এই দারুণ পারফরেন্সের সৌজন্যেই অস্ট্রেলিয়া সফরের টি২০ দলে ডাক পেয়েছিলেন বরুণ চক্রবর্তী। কিন্তু অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের জার্সি গায়ে তোলার স্বপ্ন পূরণ হল না। চোটের কারমে জল থেকে বাদ পড়লেন কেকেআরের তারকা স্পিনার।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী কাঁধে চোট রয়েছে বরুণ চক্রবর্তীর। এই চোট লুকিয়েই তিনি খেলেছেন আইপিএল। এস্ত্র পচারের জরকার ছিল তার। বল করতে কোনও সমস্যানা হলেও, বল ছোঁড়ায় সমস্যা ছিল বরুণ চক্রবর্তীর। আইপিএল থেকে কেকেআর ছিটকে যাওয়ার পরই তার চোটের খবর প্রকাশ্যে আসে। চোট লুকিয়া খেলার জন্য ব

কেকেআরের মিস্ট্রি স্পিনার দল থেকে ছিটকে যাওয়ায় তার জায়গায় ভারতীয় দলে সুযোগ পেয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ দলের এবারের আইপিএলের ইয়র্কার স্পেশালিস্ট টি নটরাজন। এ বারের আইপিএলে দুর্দান্ত ইয়র্কার দিয়ে নজর কাড়েন তিনি। অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্রশংসা করেছেন তাঁর। ১৬ ম্যাচে ১৬ উইকেট নেন তিনি। দলে সুযোগ পেয়ে খুশি নটরাজন। এক তরুণ তুর্কির স্বপ্ন পূরণ না হলেও, অপর এক তরুণ পেস বোলার ভারতীয় দলের জার্সি গায়ে চাপানোর অপেক্ষায় প্রহর গোনা শুরু করে দিলেন।