Asianet News BanglaAsianet News Bangla

কোয়ারেন্টাইন থেকে মুক্তি - এমআই স্কোয়াডে যোগ দিলেন রোহিত, আদরে জড়ালো সতীর্থরা, দেখুন

৬ দিনের কোয়ারেন্টাইন কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেন রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্স সতীর্থরা কীভাবে স্বাগত জানালেন তাঁকে, দেখুন।
 

Viral Video - IPL 2021, Mumbai Indians welcome skipper Rohit Sharma after his quarantine ALB
Author
Kolkata, First Published Sep 18, 2021, 8:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবুধাবিতে এসে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল ৬ দিন। অবশেষে শনিবার, আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার কয়েক ঘন্টা আগে কোয়ারেন্টাইন থেকে বের হলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। তারপর তিনি যোগ দিয়েছেন এমআই স্কোয়াডের বাকি সদস্যদের সঙ্গে। শুরু করে দিয়েছেন আইপিএলের দ্বিতীয়ার্ধের প্রস্তুতি। আর রোহিতকে তাঁর সতীর্থরা কেউ আলিঙ্গনে, কেউ ফিস্টবাম্প দিয়ে - নানাভাবে উষ্ণ অভ্যর্থনায় গ্রহণ করলেন,  স্বাগত জানালেন।

এই দুর্দান্ত দলগত সংহতির মুহুর্তটি ক্যামেরাবন্দি করে রেখেছে মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেছে সেই ভিডিও ক্লিপ। বুঝিয়ে দিয়েছে, আইপিএল ২০২১-এর প্রথমার্ধটা পরিকল্পনামাফিক না গেলেও, দ্বিতীয়ার্ধের আগে মোটেই চাপে নেই পাঁচবারের চ্যাম্পিয়নরা। মুম্বইয়ের প্রথম নেট সেশনের ঠিক আগে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন রোহিত। ভিডিওতে সেই মুহূর্তই ধরা পড়েছে। এমআই দলের সকলেই অনুশীলনের জার্সিতে ছিলেন।

"

আরও পড়ুন - বিলাসবহুল গাড়ি - সমানে সমানে টক্কর আইপিএলের ৮ অধিনায়কের, খরচ করেন কোটি কোটি টাকা

আরও পড়ুন - অধিনায়কত্ব ছাড়লেন কোহলি - তুলে দিয়ে গেলেন অনেক প্রশ্ন, বল এখন বোর্ডের কোর্টে

আরও পড়ুন - আইপিএলে দারুণ সাফল্য, ভারতের হাতছাড়া এই দুর্দান্ত বিদেশি কোচ - কেন রাজি হলেন না

ক্রিকেট বিশ্লেষরা বলছেন, মুম্বই ইন্ডিয়ান্স দলে দৃশ্যত কোনও দুর্বলতাই নেই। প্রত্যেকবারই তারা ধীর গতিতে শুরু করে। ধীরে ধীরে তাদের খেলার উন্নতি ঘটে। তবে এবার একটু বেশিই ধীর গতিতে চলেছে রোহিত বাহিনী, এমনটাই বলা হচ্ছে। তবে, দীর্ঘ বিরতির পর অন্যান্য দল যে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের হারানোর সমস্যায় ভুগছে, সেই মুম্বইয়ের খুব বেশি নেই। একটাই উদ্বেগের বিষয়, জসপ্রিত বুমরার ফিটনেস। পরপর চারটি টেস্ট ম্যাচ খেলে আইপিএল খেলতে আসছেন তিনি। আবার আইপিএল শেষ হওয়ার পরই শুরু হচ্ছে বিশ্বকাপ।

Viral Video - IPL 2021, Mumbai Indians welcome skipper Rohit Sharma after his quarantine ALB

Viral Video - IPL 2021, Mumbai Indians welcome skipper Rohit Sharma after his quarantine ALB

Follow Us:
Download App:
  • android
  • ios