Asianet News BanglaAsianet News Bangla

Virat Kohl: ভক্তকে 'বিরাট' উপহার কোহলির, দেখুন ভাইরাল ভিডিও

মুম্বই টেস্টে (Mumbai Test) নিউজিল্যান্ডকে (New Zealand) হারিয়ে সিরিজ জিতেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। ম্যাচের পর ভক্তের স্বপ্ন পূরণ করলেন বিরাট কোহলি (Virat Kohli)। যেই ভিডিও ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায় (Social Media)।
 

Viral Video of Virat Kohli wish Birthday to a fan after win Mumbai test against New Zealand spb
Author
Kolkata, First Published Dec 7, 2021, 5:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তার ব্যাটে রানের খরা যতই থাক ফ্যানেদের বিরাট কোহলির (Virat Kohli) প্রতি ভালোবাসা ও তাকে ঘিরে উন্মদনাতে এতটুকু ভাঁটা পড়েনি। তার প্রমাণ বারবার মিলেছে। বিরাটও তার ফ্য়ানেদের ভালোবাসার মর্যাদা দিয়ে থাকেন। সেই প্রমাণ আবার মিলল মুম্বইতে (Mumbai)। সোমবার মুম্বইতে নিউজিল্য়ান্ডকে (New Zealand)৩৭২  রানের বিশাল হারিয়ে ২ ম্য়াচের টেস্ট সিরিজ (Test Series) ১-০ ব্যবধানে  জিতেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। ভারতীয় টেস্ট ক্রিকেটে (Indian Test Cricket) সবথেকে বড় ব্যবধানে জয়ের রেকর্ড গড়ার পাশাপাশি আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়েও (ICC Test Ranking) শীর্ষ স্থানে উঠে এসেছে টিম ইন্ডিয়া (Team India) ম্য়াচে ব্য়াট হাতে ৩৬ ও ০ রান করলেও দলের এই সাফল্যে খোশ মেজাজে ছিলেন বিরাট কোহলি। মাঠ থেকে হোটেলে ফেরার পথে ভক্তের ইচ্ছেও পূরণ করলেন ভারতী অধিনায়ক (Indian Captain)।

মুম্বইতে ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্ট চলাকালীন এক সমর্থককে দেখা গিয়েছে প্ল্যাকার্ড হাতে মাঠে উল্লাস করতে। সেই পোস্টারে লেখা, ‘আজ আমার জন্মদিন’। খেলা চলাকালীন সেই 'বিরাট' ভক্তের দিকে কোহলির চোখ না গেলেও পরে সেই ভক্তের ইচ্ছে পূরণ হয়ে যায়। ম্য়াচ শেষে স্টে়ডিয়ামের লবিতেও দেখা যায় ওই ব্যক্তিকে। স্টেডিয়াম থেকে বেরিয়ে টিম বাসে যাওয়ার সময় কোহলিকে দেখে চিৎকার করেন  ওই ভক্ত।  তখনতার দিকে চোখ পড়ে যা ভারত অধিনায়কের। তার হাতের প্ল্যাকার্ড দেখে ওই ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানান বিরাট কোহলি। স্বপ্নের তারকার কাছে জন্মদিনের শুভেচ্ছা পাওয়া অনেক যেন স্বপ্ন পূরণের মত। বিরাট কোহলির কাছ  থেকে শুভেচ্ছা পেয়ে আপ্লুত হয়ে যান  ওই ব্যক্তি।

 

 

সৌভাগ্যক্রমে এই ঘটনা দেখানো হয় টিভিতেও। ওই ব্যক্তির আনন্দ প্রকাশও দেখেন সকলেই। পরে জানা যায় ওই বিরাট কোহলির ভক্তের নাম বীনেশ প্রভু। পরে নিজে ট্যুইট করে  ঘটনার ভিডিয়ো প্রকাশ করেন তিনি। সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, 'কিং বিরাট কোহলি আমাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। আমার প্রিয় ক্রিকেটার আমাকে এত বড় একটা দিনে শুভেচ্ছা জানালেন। ভারত ম্যাচ জিতেছে এবং আমাকে টিভিতে দেখানো হয়েছে। এর থেকে ভাল আর কী হতে পারে! আমি আপানাকে ভালবাসি বিরাট। আমার দেখা সেরা মানুষ আপনি।' বিরাট কোহলির এই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।  বিরাট কোহলির 'ভক্তের ভগবান' রূপ মন ছুয়ে গিয়েছে নেটিজেন থেকে শুরু করে সকল বিরাট ভক্তদের।

Follow Us:
Download App:
  • android
  • ios