দীর্ঘদিনের ব্যস্ততা ও প্রশিক্ষণের পর এক দিনের জন্য ওয়েস্টইন্ডিজের নর্থ সাউন্ডের একটি বিচে ছুটি কাটাতে গিয়েছেন ক্যারিবিয়ান সফরে থাকা গোটা ভারতীয় দল। বৃহস্পতিবার অ্যান্টিগুয়েতে টেস্ট সিরিজের দুটি ম্যাচ হওয়ার কথা ভারতীয় দলের। তাঁর আগেই ছুটির আমেজে মজেছেন কোহলি অ্যান্ড কোং। তাদের বিচের ছবিগুলি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ভারতীয় দলের অধিনায়ক নিজেই। 

ছুটির আমেজে আপাতত কমই দেখা যাচ্ছে ভারতীয় দলকে। ক্যারিবিয়ান সফরে একের পর এক ম্যাচে শ্বাস নেওয়ার ফুরসত নেই তাঁদের। তারই মধ্যে এমন একটি হঠাৎ ছুটি পেয়ে উৎসাহিত ভারতীয় দল। ছুটিতে বিরাটের সঙ্গে রয়েছেন টেস্ট সিরিজের সহ অধিনায়ক আজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, ইশান্ত শর্মা, কেএল রাহুল, ঋষভ পন্থ, জাস্প্রিত বুমরাহ, এবং মায়াঙ্ক আগারওয়াল সকলেই। এমনকী কিছু সাপোর্ট স্টাফেরাও ছিলেন তাঁদের সঙ্গে। নর্থ সাউন্ডের জলি বিচে খালি গায়ে তাঁদের একটি গ্রুপ ছবি পোস্ট হয়েছে ইন্সটাগ্রামে বিরাটের ওয়ালে। যা দেখেই বোঝা যাচ্ছে যে বেশ খোশ মেজাজেই রয়েছেন ভারতীয় দল। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Stunning day at the beach with the boys 🇮🇳👌😎

A post shared by Virat Kohli (@virat.kohli) on Aug 20, 2019 at 8:37pm PDT

বৃহস্পতিবার অ্যান্টিগুয়েতে টেস্ট সিরিজের দুটি ম্যাচ হতে চলেছে। সেই দুই ম্যাচেই জেতার লক্ষ্যে থাকবে ভারত। আর এই ম্যাচ গুলিতেই ভারতের অধিনায়ক বিরাট কোহলির সামনে থাকছে একাধিক রেকর্ডের হাতছানি।