Asianet News Bangla

লকডাউনে ঘরে বসে বিরাট কোহলির আয় ৩কোটি ৬৪ লক্ষ টাকা

  • লকডাউনে ঘরে বসে কোহলির আয় দেখে হতবাক সকলে
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আয় ৩ কোটি ৬৪ লক্ষ টাকা
  • লকডাউনে ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয়ের নীরিখে ৬ নম্বরে বিরাট
  • ১৮ কোটি টাকার বিশি ইনকাম করে শীর্ষে জুভেন্টাস তারকা সিআরসেভেন
     
Virat Kohli become the sixth highest paid athletes on instagram during lockdown
Author
Kolkata, First Published Jun 6, 2020, 11:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাস শুধু মানব জীবনে নয়, চরম আঘাত হেনেছে বিশ্ব অর্থনীতিতেও।  করোনা পরবর্তী সময়ে দেশের অর্থনীতিকে কীভাবে চাঙ্গা করা যায় তাই প্রধান চ্যালেঞ্জ হয়ে যাবে সব দেশের সরকারের কাছে। বর্তমানে দৈনন্দিন জীবনের রুটি রুজি টুকু জোগাড় করতে হিমসিম খাচ্ছেন সাধারণ মানুষ। অন্যান্যদের মত এই লকডাউনের সময়ে ঘরে বসে কাটিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু ঘরে বসে ভারত অধিনায়কের আয় শুনলে চক্ষু চড়ক গছে ওঠার জোগাড়। ক্রিকেট খেলে নয়, সোশ্যাল মিডিয়ায় কয়েকটা পোস্ট করার জন্যই কোহলি বিপুল টাকা আয় করেছেন লকডাউনের দু'মাসে। 

আরও পড়ুনঃআচমকা নেট দুনিয়ায় ভাইরাল বিরাট-অনুষ্কার ডিভোর্স,আসল কাহিনীটা কী

১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত হোম কোয়ারান্টাইনে থাকার সময় ইনস্টাগ্রাম থেকে কোহলি উপার্জন করেছেন ৩৭৯,২৯৪ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৪ লক্ষ টাকা। লকডাউনে ইনস্টাগ্রাম পোস্ট থেকে সর্বোচ্চ আয় করা ক্রীড়াবিদদের তালিকায় ছ'নম্বরে রয়েছেন ভারত অধিনায়ক। এই তালিকার প্রথম দশে একমাত্র ভারতীয় হলেন কোহলি। স্পনসরড পোস্ট পিছু ১ কোটি ২১ লক্ষ টাকারও বেশি আয় করেছেন বিরাট। লকডাউনে পোস্ট করা ৩টি স্পনসর পোস্ট থেকে ৩৭৯,২৯৪ পাউন্ড অর্থ ঢুকেছে তাঁর ঘরে। অর্থাৎ, কোহলির প্রত্যেকটি পোস্টের মূল্য ১২৬,৪৩১ পাউন্ড। 

আরও পড়ুনঃঅনুশীলনে সকলকে চমকে দিলেন রোনাল্ডো,মাথায় হাত চিকিৎসকদের

আরও পড়ুনঃএকটানা বাড়ি বসে হতাশ অশ্বিন, ফিরতে চান ক্রিকেটে

যথারীতি এই তালিকার শীর্ষে রয়েছেন জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কোয়ারান্টাইনের দু'মাসে ইনস্টাগ্রাম থেকে তাঁর আয় ১,৮৮২,৩৩৬ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় ১৮ কোটি ৬ লক্ষ টাকা। রোনাল্ডো একটি পোস্টের জন্য উপার্জন করেছেন ৪ কোটি ৫১ লক্ষ টাকারও বেশি। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। হোম কোয়ারান্টাইনের দু'মাসে তিনি ইনস্টাগ্রাম থেকে আয় করেছেন ১.২ মিলিয়ন পাউন্ড। তৃতীয় স্থানে রয়েছেন পিএসজির নেইমার। তাঁর আয় ১.১ মিলিয়ন পাউন্ড।  চতুর্থ ও পঞ্চমস্থানে আছেন বাস্কেটবল গ্রেট শাকিল ও’নেইল,তার আয় ৫৮৩,৬২৮ পাউন্ড, এবং প্রাক্তন ইংরেজ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম,তার আয় ৪০৫,৩৫৯ পাউন্ড।

Follow Us:
Download App:
  • android
  • ios