ওয়েস্টইন্ডিজ বনাম ভারত তিন ম্যাচের ওডিআই সিরিজে প্রথম ম্যাচে বারবার বৃষ্টি এসে থাবা বসালো। আর গোটা ম্যাচে একমাত্র বিনোদন বলতে গায়ানা পেল এক ভিন্নরূপের বিরাট কোহলিকে। বিশ্বকাপের পর প্রথম ওডিআই খেলতে নেমে বিরাট দারুণ ফুর্তিতে ছিলেন। বৃষ্টিতে ম্যাচ থেমে থাকা অবস্থায় স্থানীয় সুরে মাঠের মধ্যেই তাঁকে নাচতে দেখা গেল।

প্রভিডেন্স স্টেডিয়ামে টসের আগে থেকেই বৃষ্টি বারবার বাধ সেধেছে ম্যাচে।  দর্শকদের বিনোনের জন্য মাঠে গান চালিয়ে দেওয়া হয়। আর তার সুরেই নেচে উঠল বিরাটের পা। পরে তাঁর সঙ্গে যোগদ দিলেন তাঁর এক সময়ের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ ক্রিস গেইল এবং ভারতীয় দলের সতীর্থ কেদার যাদব। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের মানুষ নাচ-গান খুবই পছন্দ করেন। বাজনার তালে তালে বিরাটের নাচ মাঠের দর্শকরা খুবই উপভোগ করেন।

তবে এছাড়া দর্শকদের বিনোদনের মতো কিছু ছিলও না ম্যাচে। মাত্র ১৩ ওভার খেলা হয়েছে। ওয়েস্টইন্ডিজ শুধু গেইলের উইকেট হারিয়ে ৫৪ রান তুলেছিল। বৃষ্টির জন্য টসের আগেই প্রতি ইনিংস থেকে ৭ ওভার করে কাটা গিয়েছিল। তারপর ফের ভেজা মাঠে খেলা শুরু করতে দেরি হওয়ার কারণে খেলা কমে আসে ৩৪ ওভারে। বিরাট টসে জিতে ওয়েস্টইন্ডিজকেই ব্য়াট করতে পাঠান।

এভিন লুইস ও গেইলকে ভেজা আবহাওয়ায় ভালই চেপে ধরেছিলেন ভুবনেশ্বর ও শামি। কিন্তু ১৩ ওভার যেতে না যেতেই ফের বৃষ্টি নামে। তার ২ ওভার  আগে ৩১ বলে ৪ রান করে আউট হন গেইল। ঘন্টা খানেক অপেক্ষা করে আম্পায়াররা খেলা পরিতক্ত বলে ঘোষণা করেন। লুইস ৪০ ও হোপ ৬ রানে অপরাজিত ছিলেন।