Asianet News BanglaAsianet News Bangla

চোখে-মুখে ক্লান্তি, দড়ি দিয়ে বাঁধা চেয়ারে, কে এমন অবস্থা করল বিরাট কোহলির

আইপিএল ২০২১ (IPL 2021) থেকে বিদায় নিয়েছে আরসিবি (RCB)। এবার টি ২০ বিশ্বকাপের (T20 World Cup) পালা। তবে তার আগে ভাইরাল হল বিরাট কোহলির (Virat Kohli) ছবি। যা দেখে চমকে উঠেছেন অনেকেই।
 

Virat Kohli describes the bio bubble life of cricketers in Unique Way spb
Author
Kolkata, First Published Oct 15, 2021, 8:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নিজের আইপিএল (IPL)দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) থেকে অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা করেছেন আগেই। দলকেও প্লে অফে পরপর ২ বার প্লে অফে তুলেও ট্রফি জয়ের স্বপ্ন পূরণ হয়নি। কেকেআরের (KKR) কাছে হেরে বিদায় নিতে হয়েছে প্রতিযোগিতা থেকে। সামনে টি২০ বিশ্বকাপ (T20 World Cup)। তার আগে বিরাট কোহলির (Virat Kohli)একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় চেয়ারে বসে রয়েছেন বিরাট কোহলি। চোখে-মুখে স্পষ্ট ক্লান্তির ছাপ। কিন্তু কী কারণে এমন অবস্থা হল বিরাট কোহলির।

বিরাট কোহলি নিজেই ট্যুইটারে শেয়ার করেছেন এই ছবিটি। না বিরাট কোহলির কিছু হয়নি। কেই বেঁধে রাখেনি বিরাট কোহলিকে। তারকা ক্রিকেটার নিজেই এই পোজে ছবি তুলেছেন। আসলে টানা বায়ো বাবলে থাকার ফলে ক্রিকোর কেমন অবস্থা হয় তা বোঝানোর জন্য নিজেকে দড়িতে বেঁধেছেন বিরাট। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,'বায়ো-বাবলের মধ্যে খেলার সময় ঠিক এমনই অনুভূতি হয়।' টানা বায়ো বাবলে ক্রিকেট খেলার কষ্ট বিরাট কোহলি ভালো করেই জানেন। ফলে অন্যদের কষ্টটাও বুঝতে পারেন তিনি।

 

 

এর আগেও বিরাট কোহলি মানসিক স্বাস্থ্য নিয়ে সরব হয়েছিলেন। সেখান থেকে ক্রিকেটারদের বিশ্রামের কথাও বলেছিলেন তিনি। বায়ো বাবলের জীবনের কারণেই এর আগেই আইপিএল থেকে ও আসন্ন টি২০ বিশ্বকাপ থেকে নাম তুলে নিয়েছেন একাধিক তারকা ক্রিকেটার। বিরাট কোহলিও আইপিএল শেষ হলেই টি২০ বিশ্বকাপের বায়ো বাবলে প্রবেশ করবেন। মাঝে কয়েক দিনের বিরতি। তার আগে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় বিরা কোহলির ছবি প্রমাণ যে টানা বায়ো বাবলে ক্রিকেট খেলতে খেলতে ক্রিকেটাররা কতটা ক্লান্ত।

Follow Us:
Download App:
  • android
  • ios