ভারতীয় ক্রিকেট এই মুহূর্তে এগিয়ে যাচ্ছে সঠিক দিকে। ব্যাট হাতে বিরাটের ভালো খেলার পাশাপাশি দল হিসাবেও ভালো ফল করছে টিম ইন্ডিয়া। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলা ভারতীয় দলের ক্রিকেটাররা এই মুহূর্তে রয়েছে ভারতীয় দলে। আর সেই দলকে অধিনায়ক হিসাবে সঠিক পথেই এগিয়ে নিয়ে যাচ্ছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট। আর প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যানের মতে ধোনির দেখানো পথেই হাটছেন বিরাট কোহলি। ব্যাটসম্যান কোহলিও ভালো করছে বলে মন্তব্য করলেন লারা। তবে ভারতীয় দলকে আরও ম্যাচ জিততে হবে বলে মত ব্রায়ানের।

আরও পড়ুন, রবি শাস্ত্রী নিয়ে প্রশ্ন উঠতেই সৌরভের কৌতুক মেশানো জবাব, ভাইরাল সেই উক্তি

লারা কোহলিকে নিয়ে বলেন,     'এখন ভারতীয় ক্রিকেট সঠিক পথে হাটছে। ভারতীয় ক্রিকেটে অনেক উন্নতি হয়েছে। ধোনির দেখানো পথেই হাটছে কোহলিরা। সেভাবে কোহলিও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। একই সঙ্গে কোহলি নিজেও খুব ভালো এগোচ্ছেন। আগামী দিনে আরও ভালো করবে বলে আমার বিশ্বাস।' ব্যাটসম্যানদের টেস্ট ব়্যাঙ্কিংয়ে কিছুদিন আগে দুই নম্বরে নেমে গিয়েছিলেন বিরাট। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভালো পারফর্ম করে ফের একবার এক নম্বরের হাতছানি এসেছে বিরাটের কাছে। এখন মাত্র ১ রেটিং পয়েন্টে অস্ট্রেলিয়ার স্মিথের থেকে পিছিয়ে আছেন বিরাট কোহলি। তৃতীয় টেস্টে ব্যাট হাতে ভালো রান করতে পারলেই ফের একবার শীর্ষ স্থানে উঠে আসার একটা সুযোগ থাকবে ভারত অধিনায়কের কাছে। তাই এবার ভারতীয় দলের পাশাপাশি বিরাটকে নিয়েও সুখ্যাতি করেন লারা।

আরও পড়ুন, ঘুষি মেরে হাতে চোট, তৃতীয় টেস্টের বাইরে প্রোটিয়া ওপেনার মাক্রম

একই সঙ্গে বিশ্ব ক্রিকেটে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু হওয়ায় সেই উদ্যোগকে স্বাগত জানিয়ে লারা আরও বলেন, 'টেস্ট চ্যাম্পিয়নশিপ আগেই শুরু হওয়া উচিত ছিল। সেটা হতে কিছুটা দরি হয়ে গেল। আমাদরে সময় হলে বেশ ভালো হত। তবে এখনও টেস্ট চ্যাম্পিয়নশিপ আরও ভালো করে হোক সেটাই আমি চাই। টেস্ট ফরম্যাটকে আরও বেশি উজ্জীবিত করে তুলবে এই ফরম্যাট। এই কারণে বিশ্ব ক্রিকেটে টেস্ট সিরিজ গুরুত্ব পাচ্ছে। আর একটা আলাদা লড়াই দেখা যাচ্ছে। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, আরও অনেক দল রয়েছে যারা দারুণ লড়াই করছে।'