ভারতের বিশ্বকাপ বিদায়ের পর থেকেই ভারতীয় দলে বিরাট কোহলি ও রোহিত শর্মার মধ্যে দ্বন্দ্বের জল্পনা জারি রয়েছে। মাঝে রোহিত শর্মা অনুষ্কা শর্মাকে সোশ্য়াল মিডিয়ায় আনফলো করেছেন এবং তার জবাবে অনুষ্কার ধাঁধায় ভরা বার্তা - সব মিলিয়ে ক্রমেই এই জল্পনার পালে জোর হাওয়া লেগেছে। সোমবার অবশ্য ক্যারিবিয়ান সফরে রওনা হওয়ার আগে বিরাট কোহলি সাংবাদিক সম্মেলনে সরাসরি এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাতেও অবশ্য এই বিতর্ক থামেনি।

ক্যারিবিয়ান সফরে রওনা দেওয়ার আগে দলের সতীর্থদের সঙ্গে একটি ছবি তুলে দলের 'সুখি পরিবার পরিবেশ' তুলে ধরতে চেয়েছিলেন বিরাট কোহলি। কিন্তু তা একেবারে ব্যুমেরাং হয়ে গেল। কারণ বিরাটের তোলা ছবিতে দেখা গিয়েছে কেএল রাহুল, ক্রুণাল পাণ্ডে, মনীশ পাণ্ডে এবং ওয়াশিংটন সুন্দরকে। রাহুলরা বিরাট ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত। কিন্তু, বিরাটের গ্রুপ ফটোতে ধারে কাছে কোথাও রোহিত শর্মাকে দেখা যায়নি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Miami bound 😎💪🇮🇳

A post shared by Virat Kohli (@virat.kohli) on Jul 29, 2019 at 7:40am PDT

আর এই নিয়েই প্রশ্ন তুললেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। সোশ্য়াল মিডিয়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন রোহিত কোথায়? কেউ কেউ একধাপ এগিয়ে বিরাচটের উদ্দেশ্যে বলেছেন, রোহিত তাঁর থেকে বেশি ভাল অধিনায়ক বলে তিনি রোহিতকে হিংসা করেন। কেউ কেউ আবার রোহিতকেই অধিনায়ক বলে উল্লেখ করে তাঁর খোঁজ করেছেন।

আমেরিকার উদ্দেশ্যে রওনা হওয়ার আগে মুম্বই বিমানবন্দরে রোহিতেরও একটি ছবি দেখা গিয়েছে। ছবিটি শেয়ার করেন সীমিত ওভারের ক্রিকেটে রোহিতের ওপেনিং পার্টনার শিখর ধাওয়ান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Miami bound 😎💪🇮🇳

A post shared by Virat Kohli (@virat.kohli) on Jul 29, 2019 at 7:40am PDT

বিরাট-রোহিত দ্বন্দ্বে শিখর রোহিত শিবিরের লোক বলেই শোনা যায়। তাঁদের স্ত্রীরাও একে অপরের খুব ভাল বন্ধু। কাজেই সাংবাদিক সম্মেলনে বিরাট যাই বলুন, শিবিরে ফাটলটা এখন আর কোনওভাবেই গোপন রাখা যাচ্ছে না বলেই মনে করছে ক্রিকেট মহল।