আইপিএলের মহাযজ্ঞে সামিল হতে একে একে আরব দেশে পৌছে গিয়েছে ফ্র্যাঞ্চাইজি দলগুলি। মরুদেশে পৌছে প্রত্যেকটি দলই কার্যত আইসোলেশনে চলে যাচ্ছে। সেখানে আগামি ৬ দিনের মধ্যে তিনবার করোনা পরীক্ষা হবে। টেস্টের প্রত্যেকটি ফ ল নেগেটিভ হলেই তবে অনুশীলনে নামতে পারবে প্লেয়াররা। গোটা হোটেল চত্বর বায়ো বাবলের মধ্যে নার প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসা পর্যন্ত ও হোটেলে জৈব সুরক্ষা বলয় তৈরি না হওয়া পর্যন্ত একে অপরের সঙ্গে দেখা পর্যন্ত করতে পারবেন না প্লেয়াররা।

আরও পড়ুনঃবিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় রঙিন প্রতিযোগিতা, ফিরে দেখা আইপিএলের ইতিহাস

বৃহস্পতিবার থেকে আইপিওএলের দলগুলি আরব আমিরশাহির বিমান ওঠা শুরু করে। প্রথম দিন মরুদে দেশে যায় রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাব। শুক্রবার দ্বিতীয় দফায় আমিরশাহি পৌঁছয় চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অন্যান্য দলের মত বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও বিমান বন্দর ও বিমানে একদফা ফটো সেশন সেরে নেয়। বিমানের ভিতর তোলা পুরো দলের সেলফিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। কিন্তু সেই সেলফিতে খুঁজে পাওয়া যায়নি বিরাট কোহলিকে। যা নিয়ে কৌতুহল বেড়েছিল বিরাট ভক্তদের। আরসিবি সমর্থকদের মনে উৎকণ্ঠা জাগে যে, কোহলি কি তাহলে দলের সঙ্গে আমিরশাহি যাচ্ছেন না।

আরও পড়ুনঃধোনিকে দুপাতার আবেগ ভরা চিঠি মোদীর, সমস্ত কাজ ফেলে কি উত্তর দিলেন এমএসডি

আরও পড়ুনঃধোনির পর রায়নাকেও চিঠি প্রধানমন্ত্রীর, গম্ভীরের পর কি বিজেপির নিশানায় এই দুই তারকা ক্রিকেটার

কিন্তু নিজের ও আরসিবি সমর্থকদের উৎকন্ঠা বেশিক্ষণ জিইয়ে রাখেননি বিরাট কোহলি। মরু শহরে নিজের হোটেলের রুমে পৌছেই নিজের একটি ছসোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিরাট কোহলি।  ছবিতে নিজের রুমের ব্যালকনিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় আরসিবি অধিনায়ককে। সঙ্গে ক্যাপশনে লেখেন,'হ্যালো দুবাই'। সেই পোস্টের প্রতিক্রিয়া দিয়েছেন আরএসবি আরেক সদস্য যুজবেন্দ্র চাহল। বিরাটের পোস্টের রিপ্লাইয়ে চাহল লেখেন,'একই হোটেল থেকে হ্যালো ভাইয়া। আমরা প্রতিবেশি।' বিরাটের আরবে উপস্থিতির ছবি স্বস্তির নিঃশ্বাস ফেলেন বিরাট ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hello Dubai 😁🕘👀

A post shared by Virat Kohli (@virat.kohli) on Aug 21, 2020 at 7:20am PDT