বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যে দাম্পত্য জীবনে কতটা সুখী সেই ছবি বারবার ধরা পড়েছে তাদের অনুগামীদের কাছে। লকডাউন পর্বেও তাদের সম্পর্কের রসায়ন সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন নিজেরাই। আর তা মনে ধরেছে নেটাগরিকদেরও। ২০১৩ অনুষ্কা শর্মা জীবনে আসার পর থেকেই যে তার জীবনটা পালটে গিয়েছে সেই কথা একাধিকবার শিকার করেছেন বিরাট কোহলি। ২০১৭ সালে বিয়ের পর থেকে সেই ভালবাসা বেড়েছে বই কমেনি। কিন্তু বিরাট কোহলির জীবনে একসময় যে একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সেই কথাও সকলের অজানা নয়। মেয়েরা যে বিরাটের জন্য পাগল একথাও বলার অপেক্ষা রাখে না। কিন্তু একটা সময় এই বিরাট কোহলিই তার প্রেমিকার জন্য নিরাপত্তাহীনতায় ভুগতেন। কী অবাক হলেন? কিন্তু তেমনই অভিযোগ করলেন প্রাক্তন ইংল্যান্ড তারকা নিক কম্পটন। 

আরও পড়ুনঃকফিনে শুয়েই জীবনের শেষ গোলটা করলেন আলেকজান্ডার

একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ইংল্যান্ড তারকার দাবি করেছেন, এই ঘটনা ২০১২ সালের। তার আগের বছরই ইংল্যান্ডে হোয়াইট ওয়াশ হয়ে এসেছে ভারতীয় দল। ভারতের মাটিতে সেটা ছিল টিম ইন্ডিয়ার বদলার সিরিজ। সেই সময় টেস্ট ক্রিকেটার হিসেবে ততটা নাম করে উঠতে পারেননি বিরাট। ক্পটন জানিয়েছেন,একটা সময় কোহলির কোনও এক প্রাক্তন বান্ধবীর সঙ্গে তিনি চ্যাট করতেন। আর সেই কথা জানার পর তাঁকে শাসিয়ে ছিলেন কোহলি। কম্পটন এমনও দাবি করেছেন, টেস্ট সিরিজ খেলার সময় কোহলি তাঁকে কথা শোনাতেন। আর সব কিছু হত মাঠেই। নিক বলেছেন, ''ওই সিরিজে বিরাট বার বার আমাকে একই কথা নিয়ে স্লেজিং করত। যতবার ব্যাট করতে নেমেছি ততবার বিরাট ওই একই কথা আমাকে বলেছে। ওঁর দাবি ছিল, মেয়েটি ওঁর প্রেমিকা। এদিকে সেই মেয়েটির দাবি করত কোহলি তাঁর প্রাক্তন প্রেমিক। বিষয়টা যে আসলে কী সেটা আমার কাছে কিছুতেই পরিষ্কার হয়নি। আমি মাত্র কয়েকদিন ওই মেয়েটার সঙ্গে কথা বলেছিলাম। কেভিন পিটারসেন, যুবরাজ সিংয়ের সঙ্গেও সেই সময় ছিল বিরাটের প্রাক্তন প্রেমিকা। আমার সঙ্গে তখন ওর কিছুদিন কথা হয়েছিল। কিন্তু বিরাট ব্যাপার টাকে ভালো চোখে দেখেনি।" 

 

 

আরও পড়ুনঃসুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটাররা

আরও পড়ুনঃবড় পর্দার ধোনিকে অসম্পূর্ণ রেখেই চলে গেলেন সুশান্ত

অনুষ্কার আগে বিরাটের সঙ্গে সম্পর্ক ছিল জনপ্রিয় ছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। একজন ব্রাজিলিয়ান মডেলের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। তবে, কম্পটন এদের মধ্যে ঠিক কার কথা বলছেন, তা স্পষ্ট নয়। তবে প্রাক্তন ইংল্যান্ড ব্যাটস্যানের এহেন অভিযোগ সোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও কম্পটনের বিরাটের বিরুদ্ধে অভিযোগের পর এই বিষয়ে এখনও কোনও মুখ খোলেননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আগাী দিনে বিরাট বা অনুষ্কা এই বিষয়ে কোনও মন্তব্য করেন কিনা সেটাই এখন দেখার।