লকডাউনে একের পর এক মজার টিকটক করে ট্রোলড হয়েছেন ভারতীয় দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। তার মজার টিকটক দেখার অপেক্ষায় বসে থাকেন অনুগামীরা। বার বার ট্রোলড হলেও তা থেকে বিরত হননি চাহল। এবার এক লাইভ শো চলাকালীন যুজবেন্দ্র চাহলকে নিয়ে মজা করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। করোনা ভাইরাসের কারণে দেশ জুড়ে চলছে লকডাউন। যার ফলে সোশ্যাল মিডিয়াতে সক্রিয়তা বেড়েছে ভারতীয় ক্রিকেটারদের। কচিকাঁচারাও সোশ্যাল মিডিয়ায় ফলো করছেন তাদের প্রিয় তারকাদের। এই পরস্থিতিতে কোহালি-চহাল ও কচিকাঁচাদের নিয়ে লাভই চ্যাট শোয়ের আয়োজন করা হয়। সেই চ্যাট শোয়ের একটি ছোট্ট অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেখানেই কচিকাচাদের সামনে চাহল ট্রোলড করেন বিরাট কোহলি।

আরও পড়ুনঃধোনিকে আগ্রাসী ব্যাটসম্যান থেকে ফিনিশার তৈরি করেছি আমি, দাবি গ্রেগ চ্যাপেলের

শেয়ার করা ভিডিওটিতে দেখা গিয়েছে, কোহালি লেগস্পিনারকে তাঁর নতুন হেয়ারকাটের ব্যাপারে জিজ্ঞাসা করেছেন। কোহালি জিজ্ঞাসা করেন, “কে তোমার চুল কেটেছে?” জবাবে চহাল বলেন, “দিদির আর আমি একসঙ্গে চুল কেটেছি।” এ বার কোহালি বলে ওঠেন, “আমার তো মনে হল তোমায় কুকুর তাড়া করেছে।” কোহলির মজা সঞ্চালক থেকে শুরু করে কচিকাঁচারা সকলে হেসে ওঠেন। হাসন খোদ চাহলও। কোহালির মতে, “যুজি হল সবচেয়ে বড় জোকার। আর যশপ্রীত দারুণ ভাবে উঠে এসেছে। আমি জানতাম না যে ও প্রকাশ্যে এত বিস্তারিত ভাবে কথা বলতে পারে। ওয়ান-টু-ওয়ান ও বিস্তারিত ভাবেই কথা বলে। কিন্তু আমি জানতাম না যে, পুরো বিশ্বের সামনে ও এত খোলাখুলি ভাবে কথা বলতে পারে। এটা ভাল দিক। আমি চাইব ইশান্ত শর্মা, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদবের মধ্যে একটা লাইভ ভিডিয়ো কল দেখতে। এই চার জন কী ভাবে কথা বলে, তা দেখতে চাই।”

আরও পড়ুনঃ'ভারতীয় দলে তোমার ফিরে আসা উচিৎ',সুরেশ রায়নাকে বললেন রোহিত শর্মা

আরও পড়ুনঃকরোনার থাবা বাংলাদেশ ক্রিকেটে,আক্রান্ত ডেভলপমেন্ট কোচ

শো- চলাকালীন আরও একবার চাহল কে নিয়ে মজা করেন কোহলি। যেখানে চাহল জানান,লকডাউনে আমি একটা নতুন জিনিস শিখেছি। এখন সকাল সাড়ে ছ’টার সময় আমি ওয়ার্ক আউট করছি। জিমে যাচ্ছে, ঘাম ঝড়াচ্ছি” তখন কোহালি পাল্টা বলেন, “তুমি এটা শেখোনি। এটা উপলব্ধি করেছ যে, এটা করা দরকার। এটাকে কোনও মতেই নতুন কিছু শেখা বলা যায় না। এটা হল হুট করে ঘুম ভেঙে উঠে বসা। ভাল লাগছে যে, তুমি শেষ পর্যন্ত জিমে যাচ্ছ।” চাহলকে নিয়ে কোহলির এই মজা ভালই মনে ধরেছে নেটাগরিকদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।