রবিবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ফয়সালার ম্যাচ আগামী রবিবার। ওড়িশার কটকে মুখোমুখি হবে দুই দল। কিন্তু তার আগে একটা চমক দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সান্টার ক্লজের পোষাকে ধরা দিলেন টিম ইন্ডিয়ার নেতা। তবে সেটা দলের অন্দরে নয়। বিরাট সান্টা সেজে সময় কাটালেন বাচ্চা দের সঙ্গে। হাতে তুলে দিলেন উপহার। টিম ইন্ডিয়ার নেতাকে দেখে উচ্ছ্বসিত ক্ষুদেরা। কলকাতারই একটি হোমে বিরাট ধরা দিলেন সান্টা অবতারে। আর বাচ্চারে যে যেমন উপহার চেয়েছিলেন তাদের জন্য তেমনটাই নিয়ে এলেন কিং কোহলি। শুক্রবার এমনই ভিডিও পোস্ট করেছে টিম ইন্ডিয়ার ব্রডকাস্ট পার্টনার স্টার স্পোর্টস। 

 

 

আরও পড়ুন - আরসিবি’র দল গঠন নিয়ে এবারও প্রশ্ন, কিছুটা ভালও অবস্থায় রাজস্থান

পিঙ্ক বল টেস্ট খেলতে শহরে এসেছিলেন বিরাট। তখনই তিনি গিয়েছিলেন শহরের একটি হোমে। সেখানে ছোট ছেলে মেয়েদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি তাদের উপহারও দিয়েছিলেন কোহলি। টিম ইন্ডিয়ার নেতার জন্যও রাত জেগে উপহার তৈরি করেছিলেন সেই হোমের ছোট ছোট ছেলে মেয়েরা। শুক্রবার প্রকাশ করা ভিডিওতে দেখা যাচ্ছে বিরাট হোমের বাচ্চাদের জন্য উপহার নিয়ে হাজির সান্টা বিরাট। এই ভিডিওর মধ্যে দিয়েই সবাইকে বড় দিন ও আগামী বছরের শুভেচ্ছা জানিয়েছেন কিং কোহলি। বলছেন এই বাচ্চাদের সঙ্গে কাটানো সময়টা খুবই স্পেশাল তাঁর কাছে।

আরও পড়ুন - বুমরার ফিটনেস টেস্ট নিয়ে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলবেন সৌরভ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজের শেষ ম্যাচ খেলতে এখন কটকে আছে ভারতীয় দল। শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে চলতি বছরে দেশের মাঠে একমাত্র একদিনের সিরিজটা জিততে মরিয়া টিম ইন্ডিয়া। কারণ ২০১৯ সালে ঘরের মাঠে মাত্র দুটি একদিনের সিরিজে অংশ নিয়েছে ভারত। মার্চ মাসে অস্ট্রেলিয়ার কাছে একদিনের সিরিজে হারতে হয়েছে দলকে। আর এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে দাঁড়িয়ে আছে ১-১এ। শুক্রবার দলের অনুশীলনে ছুটি। সুইমিং পুলের ধারে দলের ক্রিকেটারদের সঙ্গে সময় কাটালেন ভারত অধিনায়ক। শনিবার অনুশীলন করবেন বিরাটরা। 

 

 

আরও পড়ুন - ২০১৯ সালের এক নম্বর সেলেব বিরাট কোহলি, হারালেন সলমন-অক্ষয়দের