Asianet News BanglaAsianet News Bangla

লাগাতার ব্যর্থতার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় 'বিরাট' বার্তা, কী বললেন কোহলি

বিরাট কোহলির (Virat Kohli) অফ ফর্ম নিয়ে জল্পনা অব্য়াহত রয়েছে। নানা ক্রিকেট (Cricket) বিশেষজ্ঞ নানা মত পোষণ করছেন। এই সবকিছুর মধ্যে এবার বিশেষ বার্তা দিলেন বিরাট কোহলি। 
 

Virat Kohli tweeted a special message amid speculation and criticism about his form spb
Author
Kolkata, First Published Jul 16, 2022, 3:11 PM IST

ভারতীয় ক্রিকেটে এখন সবথেকে বড় আলোচ্য় বিষয় হল বিরাট কোহলির অফ ফর্ম। আর সবথেকে বড় প্রশ্ন হল কব অফ ফর্ম কাটিয়ে রানে ফিরবেন প্রাক্তন ভারত অধিনায়ক। শুধু ভারতীয় ক্রিকেট নয়, বিরাট কোহলি অফ ফর্ম নিয়ে উদ্বিগ্ন গোটা বিশ্ব। সেই ২০১৯ সালে ইডে মে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিনরাতের টেস্ট। সেখানে নিজের শেষ সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি।  তারপর প্রায় ৩ বছর হতে চললেও বিরাটের ব্যাটে আসেনি কোনও শতরান।  সেঞ্চুরি তো অনেক দুরস্থ, বিরাট কোহলিকে তার চেনা ছন্দে পাওয়া যাচ্ছে  না দীর্ঘ দিন। আইপিএলে কয়েকটি ম্য়াচে রান করলেও দেশের জার্সিতে ফিরতেই যেই কী সেই। চলতি ইংল্যান্ড সফরেও ব্যাটে রানের খরা অব্যাহত বিরাট কোহলির। দেশর প্রাক্তন ক্রিকেটার কপিল দেব, ভেঙ্কটেশ প্রসাদ সহ আরও বেশ কয়েকজন ইতিমধ্যেউ ম্য়াচের পর ম্য়াচ বিরাটকে খেলানো নিয়েও প্রশ্ন তুলেছেন। তাকে দল থেকে প্রয়োজনে বসানোর কথাও বলেছেন। এত ঘন ঘন বিরাটের জাতীয় দল থেকে বিশ্রাম নেওয়া নিয়েও উঠছে প্রশ্ন।

Virat Kohli tweeted a special message amid speculation and criticism about his form spb

এই যাবতীয় উৎকন্ঠার পরিস্থিতির মধ্যে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে যাচ্ছেন বিরাট কোহলি। ম্য়াচে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছেন, শুরুটাও অনেক ইনিংসের ভালো করেছেন, কিন্তু হঠাৎই নিজের উইকেট ছুঁড়ে দিয়ে আসছেন বিরাট। এই পরিস্থিতিতে একজন ক্রিকেটারের ভিতর দিয়ে কী যায় তা একজন ক্রিকেটারই ভালো করে বোঝেন। অবশেষে এই সকল বিতর্কের মধ্যে সরাসরি কোনও মুখ না খুললেও প্রকারন্তরে বার্তা দিলেন বিরাট কোহলি। বহু সমালোচনা এবং ট্রলের মধ্যেইকোহলির নিজের সোশ্যাল মিডিয়াতে সাম্প্রতিক একটি রহস্যময় পোস্ট করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে যেন সব বিতর্কের জবাব দিতে চেয়েছেন বিরাট কোহলি। পোস্টটিতে বিরাট কিছু না লিখলেও পেছনের ছবিতে লেখা লাইন দুটি যেন বোঝাতে চেয়েছেন কোহলি।  পোস্টটির ক্যাপশনে বিরাট কোহলি লিখেছেন 'দৃষ্টিকোণ'। বিরাট কোহলির পিছনের দেওয়ালে এক জোড়া ডানার ছবি দেখা যাচ্ছে। সেই ডানার নীচে লেখা আছে,‘আমি যদি পড়ে যাই...ওহ আমার প্রিয়তম,তুমি যদি উড়ে যাও তাহলে কী হবে।’ এই ছবিটির মাধ্যমেই বিরাট বার্ত দিতে চেয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা। 

 

 

বিরাট কোহলির ফর্ম নিয়ে যেমন সমালোচনা হচ্ছে, ঠিক তেমনই তার পাশেও দাঁড়িয়েছেন অনেকেই। খোদ দলের অধিনায়ক রোহিত শর্মা বিরাটের হয়ে ব্যাট ধরেছেন। জল্পনা শোনা যায় বিরাট-রোহিত সম্পর্ক খুব একটা ভালো নয়। কিন্তু এক্ষেত্রে বিরাটের পাশে দাঁড়িয়ে নাম না করে কিপল দেব জবাব দেওয়ার পাশাপাশি কেন কোহলিকে নিয়ে এত আলোচনা হচ্ছে সেই বিষয়ে বিতর্ক প্রকাশ করেছেন রোহিত। শুধুন  তাই নয় ওয়াঘার ওপার থেকে চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও বিরাট কোহলির সমর্থনে মুখ খুলেছেন। এখন শুধু কোহলির ফর্মে ফেরার অপেক্ষায় তার ফ্যানেরা। 

আরও পড়ুনঃঅনুষ্কা শর্মা ছাড়াও বিরাট কোহলির জীবনে রয়েছে আরও এক সুন্দরী মহিলা, চিনে নিন তাকে

আরও পড়ুনঃবাবার নতুন প্রেমিকা বিশ্ব সুন্দরীকেও দেবেন মাত, চিনে নিন ললিত মোদীর সুপার সেক্সি মেয়েকে

Follow Us:
Download App:
  • android
  • ios