Asianet News BanglaAsianet News Bangla

Kohli At Clinic- হঠাৎই ডাক্তারের চেম্বারে বিরাট কোহলি, কী হল ভারত অধিনায়কের

নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে টি২০ (T20) ও টেস্ট সিরিজ (Test Series) খেলবে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। এই সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। তবে তার আগে মঙ্গলবার সন্ধায় ডাক্তারের চেম্বারে দেখা গেল কোহলিকে। কিন্তু কারণটা কী। 
 

Virat Kohli visits Pradhan Clinic in Mumbai before New Zealand Series spb
Author
Kolkata, First Published Nov 16, 2021, 9:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার থেকে শুরু হতে চলেছে ভারত বনাম নিউজিল্য়ান্ডের ( India vs New Zealand)  টি২০ সিরিজ (T20 Series)। টি২০ বিশ্বকাপের ব্যর্থতার নতুন শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেটের (Indian Cricket)। কোচ ও অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করবেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)ও রোহিত শর্মা (Rohit Sharma)। বিরাট কোহলির (Virat Kohli) ছেড়ে যাওয়া 'সিংহাসনে' বসে জয় দিয়ে শুরি করতে মরিয়া হিটম্য়ান। সেই ম্য়াচ ঘরে বসেই উপভোগ করতে হবে বিরাট কোহলি। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে বিশ্রামে রয়েছেন ভিকে। টেস্ট সিরিজেও ফিরবেন না।  বিশ্রামেই  থাকবেন কোহলি। অজিঙ্কে রাহানেকে (Ajinkya Rahane)অধিনায়ক ঘোষণা করা হয়েছে। তবে বিরাট কোহলি কবে ফের আন্তর্জাতিক ক্রিকেটে (International Cricket) ফিরবেন সেই সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি।

কিন্তু ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজের শুরুর আগের দিন একটি ঘটনায় চাঞ্চল্য ছড়াল ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটে। ডাক্তারের চেম্বারে দেখা গেল ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। মুম্বইয়ের প্রধান ক্লিনিকে প্রবশ করতে দেখা গেল বিরাটকে। পরনে ছিল সাদা টি শার্ট, কালো প্যান্ট ও মুখে মাস্ক। ক্লিনিকে ঢুকতে ও বেরোতে দেখা যায় তারকা ক্রিকেটারকে।  

Virat Kohli visits Pradhan Clinic in Mumbai before New Zealand Series spb

কিন্তু কী কারণে হঠাৎ চিকিৎসকের দরকার পড়ল বিরাট কোহলির, তা জানার কৌতুহল ছড়িয়ে পড়ে সর্বত্র। বিরাট কোহলির চিতিৎসকের চেম্বারে যাওয়া ক্য়ামেরার চোখ এড়ায়নি।  ক্য়ামেরায় ধরা পড়ে গাড়ি ভিতর থেকে শুরু করে চেম্বারের ঢোকার ছবি। ক্যামেরা দেখে বাধ্য হয়ে  কিছুটা পোজ দিতেও দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে।

Virat Kohli visits Pradhan Clinic in Mumbai before New Zealand Series spb

টি২০ বিশ্বকাপে প্রথম পর্ব থেকে বিদায়ের পর থেকেই হতাশ ছিলেন বিরাট কোহলি। অধিনায়কত্ব ছাড়ার একটা বিষয়ও রয়েছে। তাই এদিন বিরাট কোহলির চোখে মুখে  স্পষ্ট ছিল ক্লান্তির ছাপ। যেমন খোশ মেজাজে পাওয়া যায় বিরাটকে, এদিন তেমন সতেজ দেখা যায়নি কোহলিকে। দেখেই বোঝা যাচ্ছিল একটানা ক্রিকেট খেলার ফলে যথেষ্ট ক্লান্ত তিনি।

Virat Kohli visits Pradhan Clinic in Mumbai before New Zealand Series spb

দীর্ঘ দিন ধরে বায়ো বাবলে থেকে ক্রিকেট খেলার ফলে ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্য নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন বিরাট কোহলি। একটানা এই ভাবে খেলা যে সম্ভব নয়, সেই কথাও বারবার বলেছেন বিরাট। টানা বায়ো বাবলে থাকার ফল খেলাতেও পড়তে পারে বলে জানিয়েছিলেন তিনি। সেই কারমেই চিকিৎসকের পরামর্শ নিলেন কিনা সেই বিষয় নিয়েও তৈরি হয়েছে কৌতুহল।

Virat Kohli visits Pradhan Clinic in Mumbai before New Zealand Series spb

আরও পড়ুনঃT20 WC 2021, Aus vs NZ ফাইনালে হয়েছে একগুচ্ছ রেকর্ড, জানা আছে কী আপনার

আরও পড়ুনঃT20 WC 2021- সর্বাধিক রান স্কোরার থেকে উইকেট শিকারী, এক ঝলকে যাবতীয় রেকর্ডের পরিসংখ্যান

মুম্বইয়ের প্রধান ক্লিনিকে তবে কি বিষয়ে গিয়েছিলেন  বিরাট কোহলি সেই সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। ক্লিনিক থেকে বেরোনোর সময়ও বিরাট কোহলির ছবি ক্যামেরায় ধরা পড়ে। নিউজিল্য়ান্ডের  বিরুদ্ধে টি২০ ও টেস্ট সিরিজে না খেললেও, তারপর দক্ষিণ আফ্রিকা সিরিজে দলে বিরাট কোহলি কামব্যাক  করবেন বলে আসাবাদী বিরাট ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios