৩৬-এ পা দিলেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এ বি ডিভিলিয়ার্স। সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয় তিনি। তার ব্যাটিং বিক্রমের সামনে দিশেহারা হয়ে গেছেন নামি-দামী অনেক বোলার। এহেন কিংবদন্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কার্পণ্য করেনি ক্রিকেট ভক্তরা। সারা পৃথিবী থেকে ক্রিকেট ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বর্ষীয়ান তারকাকে। 

শুভেচ্ছাপর্ব অবশ্য শুধু ক্রিকেট ভক্তদের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। ২০১৮ তে আন্তর্জাতিক ক্রিকেট কে বিদায় জানিয়েছিলেন এ বি। তার অনেক আগে থেকেই তিনি বিশ্বের বিভিন্ন দেশে টি টোয়েন্টি লিগগুলিতে খেলে বেড়াতেন। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার পর আরো বেশি লিগ ক্রিকেটে খেলছেন এ বি। বিভিন্ন দল থেকে সতীর্থরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আইপিএলে এ বি ডিভিলিয়ার্স খেলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। সেখানে তার অধিনায়ক এবং সতীর্থ বিরাট কোহলিও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাকে। সঙ্গে মন্তব্য করেছেন "খুব শিগগিরই দেখা হচ্ছে"। এছাড়াও তাকে শুভেচ্ছা জানিয়েছে কে এল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের মতো ভারতীয় তারকারা। 

বিশেষ দিনে এ বি কে শুভেচ্ছা জানাতে ভুল করেননি তার জাতীয় দলের সতীর্থরাও। সদ্য অধিনায়কের পদ ছেড়ে দেওয়া ফাফ দু প্লেসিস থেকে শুরু করে টি টোয়েন্টি দলের অধিনায়ক কুইন্টন ডি কক, শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। সম্প্রতি সাউথ আফ্রিকা কোচ এবং এককালীন ডিভিলিয়ার্সের সদস্য মার্ক বাউচার জানিয়েছেন ডিভিলিয়ার্স যদি টি টোয়েন্টি বিশ্বকাপে দলে ফিরতে চান তবে তারা তাকে স্বাগত জানাবেন। যদিও এই ব্যাপারে এখনও ডিভিলিয়ার্সের পক্ষ থেকে সদুত্তর পাওয়া যায়নি। এর আগে দেশের হয়ে ৭৮ টা টি টোয়েন্টি খেলে ১৬৭২ রান করেছেন এ বি। শেষ তাকে মাঠে নামতে দেখা গেছে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে।