এই শহর থেকে আরও অনেক দূরে, গানটি বোধয় কোনও বাঙালিই ভোলেনি। বোধয় তার অন্য়তম কারন বোধয়, প্রত্য়েক বাঙালিই খাওয়া আর খেলাধূলার সঙ্গে ঘুরতে যেতে খুবই পছন্দ করেন। আর এই সব কিছুর সঙ্গে বিরুষ্কাকেও তাই সব বাঙালিরই ভারী পছন্দ। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা এই মুহূর্তে বলিউডের আইটি দম্পতি হয়েছেন। তাদের রোমান্টিক গেটওয়ে এবং পিডিএ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রয়েছে। বিরাট নিজেই জানিয়েছিলেন যে, শহরে থাকাকালীন তারা লং ড্রাইভে যেতে পছন্দ করেন।

আরও পড়ুন,ভারত বাংলাদেশ ম্যাচে থাবা বসাতে পারে দিল্লির বায়ু দূষণ, চিন্তিত আয়োজকরা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী, অভিনেত্রী অনুষ্কা শর্মা প্রায়শই বেশ কয়েকটি লক্ষ্য নির্ধারণ করেছিলেন। তবে, এই ভারতীয় ক্রিকেটার তার কাজের ক্ষেত্রেও যেমন নিবেদিত প্রাণ, তেমনই রোমান্টিক স্বামী। তাই শত ব্য়স্ততার মধ্য়েও তার স্ত্রী অনুষ্কা শর্মাকে সময় দেন। তাদের রোমান্টিক যাত্রার ছবিগুলি সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন প্রায়শই প্রকাশ পাচ্ছে।

আরও পড়ুন, ইস্টবেঙ্গল-মোহনবাগান দ্বিতীয় ডিভিশনে, শীলমোহর দিল এএফসি

আইএএনএস-এর কথপোকথনের সময় বিরাট কোহলি জানিয়েছিলেন যে, তিনি ঠিক কতটা ভালবাসেন লং ড্রাইভ। আর সেই লং ড্রাইভ যদি অন্তহীন হয়, তাহলে তো কথাই নেই। আসলে বিরাট যখনই শহরে থাকেন এবং তাঁর স্ত্রীর সাথে সময় কাটাতে চান। বিরাটের কথায়, এ যেন রাতের তারার নিচে পছন্দের কিছু মিউজিক শুনতে শুনতে লং ড্রাইভ যেন অনেকটা কেকের উপর ছড়ানো চেরির সমান। রোমান্টিক এবং স্বপ্নে ঘেরা কিছু মুহূর্ত। তিনি আরও জানান, লং ড্রাইভে বেরিয়ে কখনও ভাবতে নেই যে কোথায় যাওয়া উচিত। শুধু গাড়ির মধ্য়ে ঢুকে পড়তে হবে, আর নিজেকে ছেড়ে দিতে হবে এক অন্তহীন গন্তব্য়ের পথে।