ভারতীয় দলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এক সময় মাঠ দাঁপাতে দেখা গিয়েছে শচীন, দ্রাবিড়, লক্ষ্মণদের। মাঠের ভিতরে যেমনটা ছিলেন, মাঠের বাইরেও ঠিক একই রকম প্রানবন্ত ভারতীয় দলের এই প্রাক্তনিরা। ব্যাটে, বলে ও ফিল্ডিংয়ে ভারতীয় ক্রিকেটের মোড় ঘুড়িয়ে দিয়েছেন শচীন, সৌরভ, লক্ষ্মণ, দ্রাবিড়ের মতন তারকা ক্রিকেটাররা। তবে পুরো ব্যাপারটা এখন নস্টালজিয়া হলেও, সেই এক টুকরো ফিল্ডিংয়ের মুহূর্ত ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের মাঝে দেখিয়ে দিলেন সেই দলের অন্যতম তারকা ভিভিএস লক্ষ্মণ। টেস্ট ম্যাচের মাঝে ধারাভাষ্যকারদের খেলায় কোট-প্যান্ট পরেই শর্ট স্কোয়ার লেগে দুরন্ত ক্যাচ ধরলেন লক্ষ্মণ। একই সঙ্গে সেই ভিডিও পোস্ট করে মজা করে নিজের সুখ্যাতিও করেছেন লক্ষ্মণ।

আরও পড়ুন, তৃতীয় দিনে ২৭৫ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা, বড় রানে এগিয়ে গেল কোহলিরা

লক্ষ্মণ টুইট করে লেখেন, জীবনের সেরা ক্যাচ ধরলাম। এক নম্বর ক্যাচ ধকরলাম শর্ট স্কোয়ার লেগে। এমন ক্যাচ তো আগে সাদা জামা কাপরেও ধরতে পারিনি। রবিবারের সকাল ধারাভাষ্যের পাশাপাশি মজা করে কাটালাম। লক্ষ্মণের এই ক্যাচের ভিডিও বেশ সারা ফেলে দিয়েছে টুইটরে। রবিবার সকালে এই কীর্তি প্রকাশ করার পরেই বেশ উন্মাদনায় ভেষেছেন লক্ষ্মণ ভক্তরা। শ্যুট, বুট পরে এমন একটা ক্যাচের ভিডিও বেশ আকর্ষণের কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


এই ভিডিওতে ভারত দক্ষিণ আফ্রিকা ম্যাচ শুরু হওয়ার আগে মাঠের মাঝেই ক্রিকেট খেলায় মেতেছিলেন ধারাভাষ্যকাররা। আর সেই ম্যাচে আকাশ চোপড়ার ব্যাটিং চলা কালিন শর্ট স্কোয়ার লেগ থেকে ঝাঁপিয়ে ক্যাচ ধরেন লক্ষ্মণ। আর সেই ক্যাচের মুহূর্তে নিয়ে বেশ মজায় মাতেন ধারাভাষ্যকাররা। এই বয়সেও এমন একটা ক্যাচ ধরায় বেশ কিছুটা অবাক হয়েছেন বাকি ধারাভাষ্যকাররা।