একের পর এক টিকটক ভিডিও বানিয়ে টিকটক সুপারস্টার হয়ে উঠেছে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। স্ত্রী ও মেয়েদের নিয়ে ওয়ার্নারের টিকটক ভিডিও শুধু নেটাগরিকদের নয়, মনে ধরেছে বিশ্বজুড়ে ক্রিকেটারদের। লকডাউনে ওয়ার্নারের সময় কাটানোর অস্ত্র হয়ে উঠেছে টিকটক। ভিডিও বানানো কর্যাত নেশায় পরিণত করে ফেলেছে অজি তারকা। কিন্তু শুধু নিজেই নয়,অন্যদেরও নাকি টিকটক করার জন্য বলছেন ডেভিড ওয়ার্নার। শধু বলা নয়, মজার ছলে কার্যত বিরক্ত করে ছাড়ছেন অজি তারকা। আর তার ভুক্তভোগী অন্য কেউ নয়,ওয়ার্নারের অন্যতম প্রিয় বন্ধু ভারত অধিনায়ক বিরাট কোহলি। অশ্বিনের সঙ্গে লাইভ চ্যাটে আড্ডা দেওয়ার সময় এই কথা  ফাঁস করলেন বিরাট।

আরও পড়ুনঃসৌরভ আউট হলে নিজেক ঘরবন্দি করে কাঁদতেন,জানালেন নীতিশ রানা

ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আড্ডা দেওয়ার সময় উঠে আসে ওয়ার্নার প্রসঙ্গ। ওয়ার্নার কমেন্টও করেন তাদের চ্যাটে। সেই কথা কোহলিকে বলার সঙ্গে সঙ্গে কোহলি বলেন,'ও তো খালি টিকটক ভিডিয়ো বানাতেই ব্যস্ত।' সঙ্গে সঙ্গে হেসে ওঠেন দু’জনে। অশ্বিন বলেন,'এটা বেশ মজার। একেবারে অবিশ্বাস্য।' কোহালি যোগ করেন,'ও তো একেবারে আমার পিছনে পড়ে রয়েছে। আমাকেও টিকটক ভিডিয়ো করতে বলছে।  টিকটক ভিডিয়ো করার জন্য অতিষ্ঠ করে তুলেছে ওয়ার্নার।এখনও জবাব দিইনি, তবে দেব।' দিন কয়েক আগে ওয়ার্নারকে অক্ষয় কুমারের সিনেমার গানে নাচতে দেখা গিয়েছে। যা দেখে কোহালি ইমোজি দিয়েছিলেন কমেন্ট হিসেবে। সঙ্গে সঙ্গে ওয়ার্নার পাল্টা লিখেছিলেন, 'তুমি এ বার এসো। একটা ডুয়েট করো।' তারপর থেকেই নাকি ভিডিও করার জন্য কোহলির পিছু ছাড়ছেন না ওয়ার্নার।

আরও পড়ুনঃসোমবার থেকে অনুশীলনে ফিরছে শ্রীলঙ্কার ১৩ জন ক্রিকেটার

আরও পড়ুনঃধোনিই আমার অধিনায়কত্বের প্রেরণা, অকপট স্বীকারোক্তি বিরাটের

এইসব কিছু মাঝেও কিন্তু নিজের টিকটক ভিডিও চালিয়ে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার। তার সদ্য ভিডিওতে দক্ষিণের সুপারস্টার মহেশ বাবুর 'মাইন্ড ব্লক' গানে নাচতে দেখা গিয়েছে ওয়ার্নার ও তার স্ত্রীকে। ভিডিওতে রয়েছে তার তিন সন্তানও। দক্ষিণী গানে বেশ সাবলীলভাবেই স্টেপ করেছেন ওয়ার্নার ও তার স্ত্রীর। তাদের এই নয়া ভিডিও অন্য়ান্য ভিডিওর মতই বেশ মনে ধরেছে নেটেজিনদের। শেয়ার করার পরপরই লাইক ও কমেন্টের বন্যা ভেসে গিয়েছেন ওয়ার্নার।