Asianet News Bangla

বড় ধাক্কা ভারতীয় দলে, চোটের কারণে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার

করোনার থাবার পর এবারর একের পর এক চোট সমস্যা ভারতীয় দলে। ইংল্যান্ডে টেস্ট সিরিজ শুরুর আগে চোটের কারণে ছিটকে গেলেন অল রাউন্ডার ওয়াশিংটন সুন্দর।
 

Washington Sundar ruled out from test series against england due to finger injury spb
Author
Kolkata, First Published Jul 22, 2021, 6:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আগামি ৪ অগাস্ট থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ। কিন্তু তারআগে নানা সমস্যায় জর্জরিত ভারতীয় দল। প্রথমে দলে করোনার থাবা। করোনা আক্রান্ত হন ঋষভ পন্থ। যদিও করোনা মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান। কিন্তু বিদেশের মাটিতে টেস্ট সিরিজে চোট সমস্যা যেন কিছুতে পিছু ছাড়ছে না ভারতীয় দলের। এবার চোটের কারণে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুনঃহাওড়া ব্রিজের অলিম্পিক সাজ দেখে মুগ্ধ মোদী, শেয়ার করলেন ভিডিও

এর আগে চোটের কারণে ইংল্যান্ড সফররত ভারতীয় দল থেকে ছিটকে গিয়ছেন ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল। ছিটকে গিয়েছেন স্ট্যান্ডবাই পেস বোলার আবেশ খানও। চোটের কবলে ছিলেন অধিনায়ক বিরাট কোহলিও। যে কারণে অনুশীলন ম্যাচে খেলেননি ভারত অধিনায়ক। এবার ছিটকে গেলেন অস্ট্রেলিয়ায় সিরিজ জয়ের অন্যতম নায়ক ওয়াশিংটন  সুন্দর। ডারহামে অনুশীলন ম্যাচ খেলার সময় আঙুলে চোট পেলেন ওয়াশিংটন। ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে তিনি। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ আর খেলতে পারবেন না ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুনঃবঙ্গ কন্যার লক্ষ্য সোনা জয়, দেখুন টোকিওয় শেষ মুহূর্তে প্রণতির পোডিয়াম ট্রেনিং

আরও পড়ুনঃভারতীয় দলের মাত্র ২৮ জন অংশ নিচ্ছে অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে, কিন্তু কারণটা কী

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ে ব্যাটে-বলে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। ফলে ইংল্যান্ডেও তিনি বিরাট কোহলির কাছে তুরুপের তাস হতে পারতেন। যদিও প্রথম একাদশে জায়গা পাওয়ার সম্ভাবনা কম ছিল সুন্দরের। কারণ দলে অভিজ্ঞ দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা রয়েছেন। তারা প্রয়োজনে ব্যাটও করতে পারেন। এছাড়াও রয়েছে অক্ষর প্যাটেল। কিন্তু দলে যেবাবে চোট-আঘাত জনিত সমস্যা একের পর এক বেড়েই চলেছে তা চিন্তায় রেখেছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।


Follow Us:
Download App:
  • android
  • ios