Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, বিশ্বকাপের আগেই নতুন পালক জুড়ল বিরাট কোহলির মুকুটে

শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০  বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup 2021) । প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে জয় পেয়েছে টিম ইন্ডিয়া (Team India)। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে নামার আগে নতুন পালক যুক্ত হল বিরাট কোহলির (Virat Kohli)মুকুটে।
 

Wax statue of Virat Kohli unveiled at Madame Tussauds Museum in Dubai ahead of ICC T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 19, 2021, 3:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যোগ্যতা অর্জন পর্ব দিয়ে শুরু হয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup 2021) ।  মূল পর্বের খেলা শুরু হবে ২৩ অক্টোবর থেকে। টি২০ বিশ্বকাপ জয়কে পাখির চোখ করে কাজ শুরু করে দিয়েছে ভারতীয় টিম ম্য়ানেজমেন্ট। বিরাট কোহলি (Virat Kohli), রবি শাস্ত্রীদের (Ravi Shastri) সঙ্গে মেন্টর হিসেবে যোগ দিয়েছেন এমএস ধোনিও (MS Dhoni)। ইতিমধ্যেই ইংল্যান্ডের (England) বিরদ্ধে প্রস্তুতি ম্যাচে সহজেই জয় পেয়েছে টিম ইন্ডিয়া (Team India)। তববে মূল পর্বের খেলার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির মকুটে যোগ হল আরও একটি পালক।

Wax statue of Virat Kohli unveiled at Madame Tussauds Museum in Dubai ahead of ICC T20 World Cup 2021 spb

এই নতুন নজির বিরাটের কোনও ক্রিকেটীয় কৃতিত্বের জন্য নয়। টি২০ বিশ্বকাপের আগে দুবাইতে মাদাম তুসোর মিউজিয়ামে উন্মোচিত হল ভারত অধিনাক বিরাট কোহলির নতুন মোমের মূর্তি। দুবাইয়ে উন্মোচিত হওয়া তাঁর নতুন মূর্তিটিতে বিরাটকে টিম ইন্ডিয়ার নেভি ব্লু জার্সিতে দেখা যাচ্ছে, যা কিনা গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে প্রকাশ্যে এসেছিল। ব্যাটিং স্টান্ট নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বিরাট কোহলি। এক ঝলক দেখলে বোঝার উপায় নেই যে এটি আসল বিরাট না মোমের পুতুল। সোমবার মূর্তিটি উন্মোচিত হয়েছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেটির ছবি। বিরাট ভক্তরা খুবই পছন্দ করেছেন মূর্তিটি।

 

 

তবে এই প্রথম নয়। এর আগেও দুটি জায়গায় মাদাম তুসোর মিউজিয়ামে স্থান পেয়েছে বর্তমান ভারত অধিনায়কের মূর্তি। ২০১৮ সালে মাদাম তুসোর দিল্লি মিউজিয়ামে কোহলির প্রথম মোমের মূর্তিটি উন্মোচিত হয়েছিল। পরবর্তীতে ২০১৯ সালে বিশ্বকাপের সময় ইংল্যান্ডে দ্বিতীয় মূর্তি স্থাপন করা হয়েছিল। তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বিরাট কোহলির তরফে। তবে বিশ্বকাপের পর সুযোগ পেলে দেখতে যেতে পারেন ভারত অধিনায়ক। এখন তার একমাত্র লক্ষ্য টি২০ বিশ্বকাপ জয়।

Follow Us:
Download App:
  • android
  • ios