Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, ধোনি বনাম উইলিয়ামসন দ্বৈরথ, কেমন থাকবে শারজার পিচ ও আবহাওয়া, জেনে নিন

বৃহস্পতিবার আইপিএল ২০২১-(IPLO 2021)- এ শারজায় মহারণ। এমএস ধোনির (MS Dhoni) সিএসকে (CSK) বনাম কেন উইলিয়ামসনের (Kane Williamson) এসআরএইচ (SRH)।  ম্যাচে আগে জেনে নিন শারজা ক্রিকেট স্টেডিয়ামের (Sharjah Cricket Stadium) পিচ ও ওয়েদার রিপোর্ট।
 

Weather and pitch report of Sharjah Cricket Stadium in CSK vs SRH match in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Sep 30, 2021, 5:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ আইপিএলে বিশ্ব ক্রিকেট দুই অভিজ্ঞ অধিনায়কের দ্বৈরথ। এককদিকে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস ও অপরদিকে কেন উইলিয়ামসনের সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু বর্তমানে লিগ টেবিলে দুই ভিন্ন মেরুতে রয়েছে দুই দল। ১০ ম্য়াচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিললের শীর্ষে রয়েছে এমএস ধোনির দল। ইতিমধ্যেই শেষ চারে জায়গা পাকা করে ফেলেছে সিএসকে। অপরদিকে,একের পর এক ম্য়াচ হারে লিগগ তালিকার শেষে রয়েছে সানরাইজার্স। ১০ ম্যাচে মাত্র ২টিতে জয় পেয়েছে, প্লে যাওয়ার কোনও আশা নেই। এই পরিস্থিতিতে আজ শারজায় মুখোমুখি হচ্ছে দুই দল। আজকের মেগা ম্যাচে কেমন থাকতে পারে শারজার আবহাওয়া ও ২২ গজ, দেখে নিন এক ঝলকে।

পিচ রিপোর্ট-
আইপিএল ২০২০-তে শারজা ক্রিকেট গ্রাউন্ড ব্যাটসম্যানদের স্বর্গরাজ্য হয়ে উঠেছিল। ক্রিকেট প্রেমিরা হাই স্কোরিং রুদ্ধশ্বাস ম্য়াচ দেখতে পেয়ছিল। কিন্তু এবার আর শারজার পিচে ব্যাটসম্যানদের জন্য সেই সহায়তা নেই। পিচ অত্যন্ত স্লো, যেখানে বড় শট খেলতে গিয়ে সমস্যায় পড়ছেন ব্যাটসম্যানরা। আগের বেশ কয়েকটি ম্যাচেই দেখা গিয়েছে, বড় রান ওঠেনি। তবে, ব্যাটাররা এই পিচে বেশ কিছুটা সময় কাটানোর পর, একবার সেট হয়ে গেলে, বড় শট খেলতে পারবে। স্পিনাররা এই পিচ থেকে প্রভূত সহায়তা পেতে পারেন। এই মাঠে প্রথম ব্যাট করে গড় রান রান ১৪৯ ও দ্বিতীয় ব্যাট করে গড় রান ১৩১।

Weather and pitch report of Sharjah Cricket Stadium in CSK vs SRH match in IPL 2021 at UAE spb

ওয়েদার রিপোর্ট-
আজ শারজায় সিএসকে বনাম এসআরএইচ ম্যাচে ক্রিকেট আদ্রতা থাকলও বৃষ্টির খুব একটা সম্ভাবনা নেই। ফলে ক্রিকেট ম্যাচের জন্য আদর্শ ওয়েদার থাকতে চলছে। আজ শারজার তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রির আশেপাশে। আকাশ সম্পূর্ণ পরিষ্কার থাকবে। মাত্র ৬ শতাংশ সম্ভাবনা রয়েছে বৃষ্টিপাতের। ফলে খুব দুর্ভাগ্য না থাকলে বৃষ্টি বাধা হবে না ম্যাচের। ম্যাচ চলাকালীন আদ্রতা ৬৮ শতাংশ থাকার কারনে প্লেয়ার একটু অস্বস্তি হতে পারে। 

Weather and pitch report of Sharjah Cricket Stadium in CSK vs SRH match in IPL 2021 at UAE spb

আরও পড়ুনঃIPL 2021, SRH vs CSK - ফার্স্টবয় ও লাস্টবয়ের লড়াই, পচা শামুকে পা কাটবে কি ধোনি-বাহিনীর

আরও পড়ুনঃIPL 2021, চেন্নাই বনাম হায়দরাবাদ ম্যাচে জিতবে কোন দল, কী বলছে জ্যোতিশাস্ত্র

আরও পড়ুনঃIPL 2021, CSK vs SRH - ম্যাচে কেমন হতে পারে দুই দলের একাদশ, দেখে নিন এক নজরে

প্রসঙ্গত, শেষ ম্যাচ জিতদলেও আইপিএল ২০২১-এ একেবারেই নিজেদের সেরা ছন্দে নেই সানরাইজার্স হায়দরাবাদ। প্লে অফের আশা না থাকলেও, শেষ ম্যাচগুলি জিতে মরসুম শেষ করাল লক্ষ্য নিজামের শহরের দলের। অপরদিকে, কেকেআরের বিরুদ্ধে শেষ ম্যাচ হারলেও আইপিএল চলতি মরসুমে অনবদ্য ফর্মে রয়েছে চেন্নাই সুপার কিংস। প্লে অফের টিকিটও পাকা হয়ে গিয়েছে। তবে আজ দুই দলের সাম্প্রতিক ফর্ম ও শক্তি বিচার করে ধোনির দলকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Weather and pitch report of Sharjah Cricket Stadium in CSK vs SRH match in IPL 2021 at UAE spb

Follow Us:
Download App:
  • android
  • ios