Asianet News BanglaAsianet News Bangla

MS Dhoni: এবার কি WWE-তে দেখা যাবে ধোনিকে, হঠাৎ জন সিনা পোস্ট করলেন তাঁর ছবি


মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) একটি ছবি শেয়ার করলেন ডবলুডবলুই মহাতারকা (WWE Superstar) জন সিনা (John Cena)। হঠাৎ ধোনির ছবি কেন শেয়ার করলেন সিনা? 

Why WWE superstar John Cena shares MS Dhoni's photo on instagram ALB
Author
Kolkata, First Published Nov 13, 2021, 10:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এবার কি প্রাক্তন ভারত অধিনায়ক তথা সদ্য ভারতীয় দলের উপদেষ্টার ভূমিকায় থাকা মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ডবলুডবলুই-তে (WWE) যোগ দেবেন? শনিবার হঠাতই তাঁর একটি ছবি শেয়ার করলেন ডবলুডবলুই-র জনপ্রিয় কুস্তি তারকা তথা হলিউড সিনেস্টার জন সিনা (John Cena)। ছবিটি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) সময়কার। কিন্তু, হঠাৎ ধোনির ছবি কেন শেয়ার করলেন সিনা? সঙ্গে কোনও ক্যাপশনও দেননি প্রাক্তন ডব্লুডব্লুই হেভিওয়েট চ্যাম্পিয়ন।

সিনার শেয়ার করা ছবিটিতে ধোনি হাতে কালো ব্যান্ড রয়েছে। অর্থাৎ, ছবিটি ভারতের শেষ খেলা অর্থাৎ নামিবিয়ার (India vs Namibia) বিরুদ্ধে ম্যাচের। ওই ম্য়াচেই ভারতীয় ক্রিকেটার ও কোচিং স্টাফরা, কোচ তারক সিং-এর (Tarak Singh) প্রয়াণে শোক প্রকাশ করতে হাতে কালো ব্যান্ড বেঁধেছিলেন। ছবিটি দেখে বোঝা যাচ্ছে মেন্টর হিসাবে দলের সঙ্গে থাকা ধোনি, কারোর সঙ্গে হাত মেলাতে যাচ্ছেন। কেউ কেউ বলেছেন, ধোনির সঙ্গে কি তাহলে সিনার দেখা হয়েছিল? তাঁরা হাত মিলিয়েছেন? কিন্তু, সেইক্ষেত্রে একা ধোনির ছবি কেন? জন সিনাকে তো তাঁর সঙ্গে দেখা যাচ্ছে না।

আরও পড়ুন - Natasa Stankovic - ভারত ছিটকে যেতেই হার্দিকের বউয়ের তুমুল নাচ, ফ্যানরা বলল পাকিস্তানি

আরও পড়ুন - T20 WC 2021 - ফেভারিট হয়েও কেন ব্যর্থ হল ভারত, কোথায় ভুল করল কোহলি-বাহিনী - ময়নাতদন্ত

আরও পড়ুন - Ravi Shastri - লজ্জার হারের পর দলকে অন্তক্ষরী খেলিয়েছিলেন রবি, রাত ২টো অবধি গান গেয়েছিলেন ধোনি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by John Cena (@johncena)

আসলে সিনার এই ছবিটি শেয়ার করার পিছনে অন্য কারণ রয়েছে। ডব্লুডব্লুই যাঁরা দেখেন তাঁরা জানেন, জন সিনা ফিনিশিং মুভ দেওয়ার আগে একটি ভঙ্গি করেন, যাকে রেসলিং ফ্যানরা জানেন 'ইউ কান্ট সি মি' (You can't see me) অর্থাৎ 'তুমি আমাকে দেখতে পাচ্ছ না' বলে। সেই সময় প্রতিপক্ষ কুস্তিগীর সাধারণত ম্যাটে অচৈতন্য হয়ে পড়ে থাকেন। সিনার এই ভঙ্গি থেকে জনপ্রিয় মিম-ও তৈরি হয়েছে। ভঙ্গিটি হল সিনা তাঁর ডান হাতের সবকটি আঙুল প্রসারিত করে ধরে তাঁর মুখের সামনে নাড়তেন। এই ছবিতে ধোনির হাতও অবিকল সেই ভঙ্গিতে রয়েছে। প্রত্যেকটি আঙুল ফাঁক করা। যেন এক্ষুনি তিনিও মুখের সামনে হাত নেড়ে বলবেন, ইউ কান্ট সি মি।

Why WWE superstar John Cena shares MS Dhoni's photo on instagram ALB

সেই সাদৃশ্য তুলে ধরতেই সিনা এই ছবিটি পোস্ট করেছেন। অবশ্য ভারতের টি২০ বিশ্বকাপ অভিযানের কথা ধরলে, সিনার এই ছবিটি খুবই স্বার্থক বলতে হবে। বিশ্বকাপে ধোনির মগজাস্ত্রকে কাজে লাগানোর জন্য, ভারতীয় দলের সঙ্গে তাঁকে উপদেষ্টা হিসাবে জুড়ে দেওয়া হয়েছিল। কিন্তু, তার কোনও প্রভাব দলের খেলায় দেখা যায়নি। যেন ধোনি সত্যিই গোটা বিশ্বকাপ জুড়ে বলেছেন, ইউ কান্ট সি মি, তোমরা আমায় দেখতে পাচ্ছ না। সত্যিই দেখা যায়নি তাঁকে। বিশ্বকাপের ঠিক আগে মরুদেশেই আগে ব্যাট করে, চতুর্থ আইপিএল ট্রফি জিতেছে চেন্নাই সুপার কিংস। অথচ, বিশ্বকাপে ব্যর্থতার জন্য ভারতীয় দল টসে হেরে আগে ব্যাট করতে বাধ্য হওয়ার অজুহাত দিয়েছে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios