ব্যাট তার দানবীয় ভাষায় কথা বললেও, মানুষ ক্রিস গেইল কোনওভাবেই দানবীয় নন। মাঠে সর্বদা শান্ত স্বভাবের গেইলকেই দেখে অভ্যস্ত ক্রিকেট বিশ্ব। ভালবাসেন আনন্দ করতে। ২২ গজকেও একইভাবেই উপভোগ করেন ক্রিস্টোফার হেনরি গেইল। ক্রিকেট মাঠে তার সেলিব্রেশন দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে। কিন্তু লকডাউনে নিজে ইউটিউব চ্যানেলে এসে তীব্র ক্ষোভ উগড়ে দিলেন ইউনিভার্স বস। তাও আবার অন্য কাউকে নয়। ওয়েস্ট উইন্ডিজ দলে তার একদা সতীর্থ রামনরেশ সারওয়ানের বিরুদ্ধে। ক্ষুব্ধ গেইল তার স্বভাববিরুদ্ধ আচরনে গিয়ে আক্রমণ করেন ক্রিস গেইল।

আরও পড়ুনঃদেশের হয়ে নিশ্চিত খেলবে অর্জুন, ভবিষ্যৎবাণী শ্রীসন্থের

ক্য়ারেবিয়ান প্রিমিয়ার লিগে প্রথম চারটি মরসুম জামাইকা তালাওয়াহস দলের হয়ে খেলেছিলেন গেইল। কিন্তু সম্প্রতি তাকে দল থেকে বাদ দেওয়া হয়। আর তার বাদ যাওয়ার কারণ হিসেবে রামনরে সারওয়ানকেই দায়ী করেছেন ইউনিভার্স বস। গেলের মতে, গায়ানার প্রাক্তন ক্রিকেটার সারওয়ানই সক্রিয় হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁকে বাদ দিয়েছেন চলতি মরসুমে। উল্লেখ্য গত মরসুমে এই দলেই মার্কি ক্রিকেটার হিসেবে নেওয়া হয়েছিল গেলকে। নিজের ইউটিউব চ্যানেলে ক্রিস গেইল বলেন, সারওয়ান, মারণ করোনাভাইরাসের চেয়েও খারাপ তুমি।আমাকে বাদ দেওয়ার সব চক্রান্ত তোমারই করা। কারণ, দল মালিকের ঘনিষ্ঠ তুমি। জামাইকা তালাওয়াহস দলের সহকারী কোচ সারওয়ানের বিরুদ্ধে তোপ দেগে গেল আরও বলেন,সারওয়ান তুমি একটা সাপ। খুব প্রতিহিংসাপরায়ণ। তুমি অপরিণত। তাই এখনও মানুষের পিঠে ছুরি মেরে চলেছ। ইউনিভার্স বস-এর সঙ্গে দেখা হলে ‍‘ইয়ো ক্রিস’ বলতে এসো না। তখন কথাগুলো সরাসরি বলব।

আরও পড়ুনঃ'শেন ওয়ার্নকে নিয়ে খেলা করত সচিন তেন্ডুলকর' জানালেন ব্রেট লি

আরও পড়ুনঃমেসি,সুয়ারেজদের এখনই দেখা যাবে না বল পায়ে, করোনা নিয়ে কোনও ঝুঁকি নিতে নারাজ স্পেন

প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে হঠাতই ক্রিস গেইলের এহেন আক্রমণ করায় বিতর্ক তৈরি হয়েছে ক্রিকেট বিশ্বে। কেনও সরাসরি এইভাবে আক্রমণ করলেন গেইল তা নিয়েও উঠছে প্রশ্ন। রামনরেশ সারওয়ানের বিরুদ্ধে যে অভিযোগগুলি গেইল করেছেন তার প্রমাণ আছে কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি রামনরেশ সারওয়ান।