আরব আমিরশাহিতে আইপিএল খেলতে যাওয়ার আগেই কেকেআরের তরফ থেকে তারা জানানো হয়েছিল, ইডেন ও কেকেআরের ফ্যানদের মিস করবে গোটা গল। আবেগঘন ভিডিও বার্তাও দেওয়া হয়েছিল দলের তরফ থেকে। করোনার কারণে প্রিয় তারকাদের সামনে থেকে দেখতে পাবেন না সমর্থকেরা। তাই তারকাদের সঙ্গে ভক্তদের ভার্চুয়াল আলাপচারিতার উদ্যোগ নিল কেকেআর। নাইটদের এই নতুন ক্যাম্পেন বা প্রচারের নাম 'তু ফ্যান নেহি, তুফান হ্যাঁয়।' ইতিমধ্যেই কেকেআরের তরফে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নয়া এই উদ্যোগের পোস্টার শেয়ার করা হয়েছে।

আরও পড়ুনঃআইপিএলের আগে সিপিএল জয় নাইটদের, শুভেচ্ছা বার্তা দিলেন কিং খান

আরও উল্লখযোগ্য বিষয় হল কেকেআরের এই প্রচার অভিযানের মুখ হয়ে উঠেছেন নবদ্বীপের অশোক চক্রবর্তী। ২০ বছর ধরে একটানা ‘বডি পেন্টিং’ করে ক্রিকেট মাঠে কখনও ভারত কিংবা কেকেআরকে পাগলের মত সমর্থন করে আসছেন অশোক। খেলার মাঠে অনেকেই তাকে চেনেন। এবার কেকেআরের 'তু ফ্যান নেহি, তুফান হ্যাঁয়'-এর পোস্টারে জ্বলজ্বল করছে অশোকের উপস্থিতি। প্রচারের মুখ হয়ে উঠেছেন নবদ্বীপের বাসিন্দা। খেলোয়াড়দের টিম বাস থেকে শুরু করে যাবতীয় ব্যানার পোস্টারে অন্যান্যদের সঙ্গে দেখা যাবে কেকেআরের সোনালি বেগুনি রঙে সেজে ওঠা অশোককে। 

আরও পড়ুনঃআইপিএলের ফাঁকে মধুচন্দ্রিমায় ভাসছেন চাহল, স্ত্রীর বিকিনি পড়া ছবি করলেন পোস্ট

কেকেআরের সোশ্যাল মিডিয়ায় পোসটারে অশোকের ছবি দেখে প্রথমে চমকে উঠেছিল নবদ্বীপ। বিশ্বব্যাপি যে দলের ব্যপ্তি সেই দলের প্রচারের মুখ নবদ্বীপের পোড়মাতলার ছোট্ট দোকানে বসে থাকা ছেলেটি তা দেখে খানিক ঘোরের মধ্যে ছিল নবদ্বীপবাসী। ছোট বেলা থেকেই সারা শরীরে রং করে যে ছেলেটি মাঠে যেত খেলা দেখত। ক্রিকেট তারকাদের নজর কাড়তে যে ছেলেটি নিজেকে রঙীন করে তুলত, সে নিজে তারকা হয়ে উঠতে পারে তা কখনও ভাবতে পারেননি অনেকেই। কেকেআরের তরফ থেকে এই সম্মান পেয়ে আবেগাপ্লুত অশোক। তিনি জানিয়েছেন,'সব কিছু ঠিক থাকলে যে কোনও দিন ডাক আসবে আমিরশাহি উড়ে যাওয়ার।'

আরও পড়ুনঃপ্রেম করছেন পৃথ্বী শ, অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে চ্যাট মেসেজ হল ভাইরাল

কলকাা নাইট রাইডার্সের এই নয়া উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দলের অন্যতম মালিক শাহরুখ খানও। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন কিং খান। নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন,আসুন, এই মরসুমে নাইটদের পাশে দাঁড়াই। ওদের একসঙ্গে সমর্থন করি। 'তু ফ্যান নেহি, তুফান হ্যাঁয়।' শাহুরুখের এই মন্তব্য রিটুইট করে কেকেআর-এর পক্ষ থেকে লেখা হয়,'এ বছর নাইটদের কাছে একটাই মন্ত্র। জিতব, শুধু আপনাদের জন্য।' কেকেআরের এই উদ্যোগে খুশি কোটি কোটি ফ্যানেরাও।