চলতি মাসের পাঁচ তারিখ ৩১ তম জন্মদিন ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলির। সেদিন গোটা বিশ্বার বিরাট ভক্তরা যেমন ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন তেমনই অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বর্তমান ও প্রাক্তন সতীর্থরাও। সেই তালিকায় ছিল বিরাটের সিনিয়র প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। চিকুর সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করে যুবি হিন্দি সিনেমার একটি লাইন লিখেছিলেন। আবেগঘণ সেই টুইট সবারই মন জয় করেছিল। এবার সেই টুইটের উত্তর দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। 

 

 

আরও পড়ুন - দিন রাতের টেস্টে ইডেন বেল বাজাবেন কে, দাবার ছক সৌরভের মাথায়

বিরাটকে শুভেচ্ছা জানিয়ে যুবরাজ লিখেছিলেন, ‘এমনও দিন ছিল আর আজও একটা দিন, যেখানেই থাকো ভাল থাকো।’ এই টুইট দেখার পর যুবরাজকে ধন্যবাদ জানিয়ে উত্তর দেন বিরাট। তিনি লেখেন, ‘ওপরওয়ালার দেওয়া সব দিনই ভাল পাজি, রব রাখা। তোমাকে অনেক অনেক ভালোবাসা। বিরাটের এই উত্তর সবার মন কেড়ে নিয়েছে।  নেটিজেনদের মতে বিরাটের উত্তরটাই বুঝিয়ে দিচ্ছে যুবরাজকে কতটা শ্রদ্ধা করেন তিনি। 

আরও পড়ুন - প্রথম তিন দিনের অনলাইন টিকিট শেষ, দিন রাতের টেস্ট নিয়ে কলকাতার উন্মাদনা তুঙ্গে

এদিকে জন্মদিনে দেশে ছিলেন না বিরাট। ভারতীয় দল থেকে ছুটি নিয়ে স্ত্রী অনুষ্কাকে সঙ্গে নিয়ে ভুটানে ট্রেকিং করতে গিয়েছিলেন বিরাট কোহিল। বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে সেই ছবিও পোস্ট করলেন ভারত অধিনায়ক। এতদিন বিরাট অনুষ্কার ট্রেকিংয়ের একাধিক ছবি পোস্ট করেছিলেন বিরাট ঘরনী। এবার ছবি পোস্ট করলেন ভারত অধিনায়ক। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে অনেকটা এনার্জি সংগ্রহ করে নিলেন ভারত অধিনায়ক। 

আরও পড়ুন - নিজের বিয়ের রাতেও সঙ্গী ক্রিকেট, পাক সমর্থকের ছবি ভাইরাল করল আইসিসি