ভারতীয় লেগ স্পিনার যজুবেন্দ্র চাহাল এমনিতেই সোশ্যাল মিডিয়াতে অনেক বেশি সক্রিয় থাকেন সকলেই জানে। তার মধ্যে দেশজুড়ে যখন লকডাউন চলছে সেই সময় বাড়িতে থাকার কারণেই সম্ভবত আগের চেয়ে আরও বেশি সময় তিনি কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। টিকটক থেকে শুরু করে ইনস্টাগ্রাম সমস্ত সোশ্যাল মিডিয়াতেই অবাধে আনাগোনা চালিয়ে যাচ্ছেন তিনি। কখনও তিনি নিজের ছবি বা ভিডিও পোস্ট করছেন আবার কখনও জাতীয় দলে তার সদস্যদের ছবি বা ভিডিও তে কমেন্ট করছেন। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ তারকা হয়ে উঠছেন তিনি এসবের ফলে। 

আরও পড়ুনঃকরোনাভাইরাসের জেরে বাতিল হচ্ছে এইবছরের দুটি বড় গলফ প্রতিযোগিতা

সম্প্রতি বলিউড অভিনেত্রী এবং বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। তার সঙ্গী বিরাটকে তিনি মাঠে খেলার পরিবেশ ঘরে বসে তৈরি করে দেওয়ার চেষ্টা করছিলেন। ক্রমাগত তিনি বিরাটকে চার মারার জন্য অনুরোধ করেছিলেন। তিনি জানিয়েছিলেন দীর্ঘদিন বাড়ি বসে থাকায় বিরাট মাঠের অভিজ্ঞতা গুলি অনুভব করতে পারছে না। তাই তিনি চেষ্টা করছেন তাকে সেই অভিজ্ঞতা যতটা সম্ভব অনুভব করানোর। ভক্তরা যেভাবে বিরাটকে চার মারার অনুরোধ করেন সেভাবেই তাকে বিরাটকে চার মারার জন্য অনুরোধ করতে দেখা যায় শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওটিতে। 

আরও পড়ুনঃসব জল্পনার অবসান, মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করল ফেডারেশন

আরও পড়ুনঃ'টিম মাস্ক ফোর্স',করোনার বিরুদ্ধে সচেতনতা গড়তে নয়া দল,যোগ দিতে পারেন আপনিও

ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।  এবং অনেক ভক্তই সেই ভিডিওতে কমেন্ট করতে থাকেন। খানিকক্ষণ পরেই সেই পোস্টে চাহাল এসে উপস্থিত হন। সেই ভিডিওতে মজা করে কমেন্ট করেন চাহাল। নিজেকে ব্যাটসম্যান হিসেবে দাবি করে, বিরাট কোহলির কাছে অনুষ্কা শর্মাকে তাকে ওপেনার হিসাবে সুযোগ দেওয়ার জন্য অনুরোধ করেন চাহাল। যদিও চাহাল কোনদিন ভারতের হয়ে ব্যাটিং ওপেন করবেন বলে কেউই মনে করেন না কিন্তু ভক্তদের বিনোদন দেওয়ার ব্যাপারে যে তিনি ফুল মার্কস পাবেন তা অস্বীকার করার উপায় নেই।