Asianet News BanglaAsianet News Bangla

প্রথম ম্য়াচের আগে ধোনি ও সিএসকে দলকে মিষ্টি উপহার জিভার, কী দিলেন ধোনি কন্যা

  • আর কিছু সময় পরই শুরু আইপিএলের প্রথম ম্য়াচ
  • প্রথম ম্য়াচে মাঠে নামছে সিএসকে ও মুম্বই ইন্ডিয়ান্স
  • একই সঙ্গে ১৪ মাস পর মাঠে ফিরছেন এমএস ধোনি
  • ম্য়াচের আগে সিএসকে ও ধোনিকে চিয়ার করল জিভা
     
Ziva cheers Dhoni and CSK before the first match of IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 19, 2020, 6:39 PM IST

দীর্ঘ ১৪ মাস পর আজ মাঠে ফিরতে চলেছেন মহেন্দ্র সিং ধোনিকে। ধোনিকে ফের ২২ গজে দেখার অপেক্ষায় প্রহর গুনছেন বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা। প্রাক্তন ভারত অধিনায়ককে মাঠে দেখার জন্য মুখিয়ে রয়েছে ক্রিকেট বিশ্ব। তার ব্যতিক্রম নয় এমএস ধোনির পরিবারও। করোনার ভাইরাস অতিমারীর কারণে আরবে যেতে পারেনি ধোনির স্ত্রী ও কন্যা সাক্ষী ও জিভা। সামনা সামনি   না হোক, ধোনিকে আরও একবার মাঠে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে জিভা ও সাক্ষী। 

Ziva cheers Dhoni and CSK before the first match of IPL 2020 spb

আইপিএলে প্রথম ম্যাচে নামার আগে সিএসকে ও ধোনিকে সবার প্রথম চিয়ার করলেন ধোনি কন্যা জিভা। সোশ্যাল মিডিয়ায় জিভার একটি ছোট্ট মিষ্টি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে সিএসকের হয়ে গলা ফাটাচ্ছে জিভা। একবার না একাধিকবার সিএসকের হয়ে মিষ্টিভালে গলা ফাটাতে দেখা যায় জিভাকে। এমনকে শেষে ধোনিকেও চিয়ার করেন জিভা। ‘কাম অন পাপা’ বলতে শোনা যায় তাকে। ধোনি কন্যার এই ছোট্ট মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার কর পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

 

 

করোনা আবহে অবশেষে আজ থেকে শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। আর কিছু সময়ের মধ্যেই শুরপ হতে চলেছে খেলা। আইপিএল ঘিরে উন্মাদনা চড়ছে গোটা ক্রিকেট বিশ্ব জুড়ে। একই সঙ্গে দীর্ঘ দিন পর ধোনিকে ফের ক্রিকেট মাঠে দেখার অপেক্ষাতেও রয়েছে সকলে। তবে প্রথম ম্যাচ শুরুর আগে তার আগে ধোনি কন্যা জিভার এই ভিডিও মনে ধরেছে সিএসকে তথা ধোনি ভক্তদের।
 

Follow Us:
Download App:
  • android
  • ios