Asianet News BanglaAsianet News Bangla

ধোনির ছবি নিয়ে মিষ্টি ভিডিও, 'পাপা'-কে মিস করছেন ছোট্ট জিভা

  • আইপিএল খেলতে আরবে রয়েছেন ধোনি
  • প্রতিছর দেশের মাটিতে সঙ্গে থাকে পরিবার
  • তাই এবার বাবাকে খুব মিস করছেন ছোট্ট জিভা
  • এক সুন্দর ও মিষ্টি ভিডিও শেয়ার করলেন ধোনি কন্যা
     
Ziva shared a adorable video with MS Dhoni's picture ahead of IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 10, 2020, 9:52 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রতিবছর দেশের মাটিতে আইপিএলের সময় চেন্নাই সুপার কিংস দলের সঙ্গেই থাকেন সাক্ষী ও জিভা। স্টেডিয়ামেও দেখা যায় মা ও মেয়েকে প্রিয় দল  ও ধোনির খেলা উপভোগ করতে। মাঠেও ধোনির সঙ্গে ধরা দিয়েছেন একাধিক মুহূর্তে। কিন্তু এই বছর পরিস্থিতি সম্পূর্ণ অন্যরকম। করোনা ভাইরাস মহমারীর কারণে আইপিএল হচ্ছে আরব আমিরশাহির মাটিতে। স্বাস্থ্যের কথা ভেবে বেশিরভাগ দল পরিবারকে নিয়ে যাওয়ার অনুমতি দেয়নি। তাই রাঁচিতেই রয়েছে জিভা ও সাক্ষী। আইপিএল খেলতে মরু দেশে গিয়েছেন ধোনি। কিন্তু তার প্রিয় বাবাকে মিস করছেন ছোট্ট সাক্ষী। আর তার জন্য একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন ধোনি কন্যা।

Ziva shared a adorable video with MS Dhoni's picture ahead of IPL 2020 spb

আরও পড়ুনঃভারতীয় না বিদেশি, আইপিএলে সবথেকে বেশি সেঞ্চুরি কোন ক্রিকেটারের

এর আগেও একটি ভিডিও শেয়ার করেছিল জিভা। সেই ভিডিও পোস্টে জিভা বলেছিল, তোমাকে খুব মিস করছি পাপা, মিস করছি বাইক রাইডও।  এবার যে মিষ্টি ভিডিওটি জিভা শেয়ার করেছে তাতে দেখা যাচ্ছে ধোনির একটি পেনসিল স্কেচ ছবি নিয়ে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট জিভা। এই ভিডিওতে কথা বলছেন ধোনি পত্নী সাক্ষীও ৷ নিজে মিষ্টি করে জিভাকে জিজ্ঞাসা করছেন হাতে ধরা ছবিটি কার? জিভা তার উত্তরে বলছে , পাপা৷ এখানেই শেষ নয় এরপর আবার সাক্ষী জিজ্ঞাসা করছেন তুমি কি নিশ্চিত , তখন জিভার উত্তরটি আরও দারুণ ৷ এবার সে বলছে ‘মহেন্দ্র সিং ধোনি, আমি নিশ্চিত৷ ’ জিভা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সকলেই পছন্দ করছেন মিষ্টি ভিডিওটি।

Ziva shared a adorable video with MS Dhoni's picture ahead of IPL 2020 spb

আরও পড়ুনঃফুচকা বিক্রেতা থেকে আইপিএল তারকা, জানুন এই ক্রিকেটারের কাহিনি

আরও পড়ুনঃপ্রথম স্বামীকে ডিভোর্স, মহম্মদ শামির সঙ্গে ঝামেলা, এবার কি তৃতীয়বার প্রেমে পড়লেন হাসিন জাহান

এতদিন খেলার কারণে পরিবারকে খুব একটা সময় দিতে পারেননি ধোনি। কিন্তু ২০১৯ বিশ্বকাপের পর থেকে আর গোটা লকডাউন পর্ব পরিবারের সঙ্গেই কাটিয়েছেন ধোনি। বিশেষ করে লকডাউনে পরিবারের সঙ্গে রাঁচীর ফার্ম হাউসে কোয়ালিটি টাইম কাটিয়েছেন এমএসডি। সেখানে মেয়ের সঙ্গে খেলা, খুনশুটি, বাইক রাইডস থেকে শুরু নানা মজার মুহূর্ত কাটিয়েছেন। গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ধোনি। তারপর আইপিএল খেলতে গিয়েছেন আরবে। ফলে দীর্ঘ দিন একসঙ্গে থাকার ফলে বাবাকে খুব মিস করছেন জিভা। একইরকমভাবে পরিবারকেও মিস করছেন মাহি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Papa s biggest fan !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on Sep 9, 2020 at 6:27am PDT

 

Follow Us:
Download App:
  • android
  • ios