আসছে পুজো আর এই পুজোতে কেমন সময় যাবে সেটা কি জানা আছে আপনার। মেষ রাশির জাতক জাতিকারা যদি এখনও না জেনে থাকেন তবে এবার জেনেনিন কেমন যাবে আপনার এবার পুজো। একনজরে দেখে নিন পুজোর রাশিফল।  

দেবী পক্ষে কেমন থাকবে মেষ রাশির অর্থ ভাগ্য, জেনে নিন -

মেষ রাশির জাতক জাতিকারা পুজোর সময় একটু পকেট বাঁচিয়ে চলুন। কারণ এই সময় আপনার অর্থ ভাগ্য খুব একটা ভালো যাবে না। এতে চিন্তার কিছু নেই অর্থ উপার্জন তেমন না হলেও ব্যয় তেমন বেশি হবে না। যার ফলে ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না।  যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের এই সময় একটু চিন্তা বাড়ার সম্ভবনা আছে। যারা গৃহনির্মাণের কথা ভাবছেন তাদের ঋণ নিতে হতে পারে। এই সময় পাওনা টাকা আদায়েও দেরি হতে পারে। এই সব কারনের জন্য ধন উপার্জন পুজোর সময় ধন উপার্জন একটু কমই হবে। উপার্জন তেমন না হলেও উত্তরাধিকার সূত্রে বা অন্য কোনও সূত্রে অর্থলাভের সম্ভবনা আছে এই সময়।    

পুজোর সময় উদারপীড়া বা পেটের সমস্যা, শ্লেষ্মাঘটিত ব্যাধি বা ঠান্ডা লাগার সমস্যা এবং চোখের সমস্যায় ভুগতে পারেন। এই সব সমস্যা আসলেও তেমন বড়সড় সমস্যা হওয়ার কোনও সম্ভবনা নেই বলে মনে হয়। আপনার শারীরিক অবস্থা তেমন ভোগান্তির মুখে না ফেললেও পিতা- মাতার শারীরিক অবস্থা চিন্তার মুখে ফেলতে পারে এই সময়। 
  
পুজোর সময় আপনার সঙ্গীটির সঙ্গে কলহ বিবাদ লেগে থাকার একটা সম্ভবনা থেকেই যচ্ছে। একটু বুঝে শুনে যদি চলা যায় তাহলে এই সময়টা রোম্যান্টিক ভাবে আপনার কাটতেই পারে। এছাড়াও এই সময় আপনি সাফল্যের মুখও দেখতে পারেন। সুতরাং চিন্তার কিছু নেই একটু বুঝে শুনে চলতে পারলে বেশ ভালোই কাটবে আপনার পুজোটা।