Asianet News BanglaAsianet News Bangla

Durga Puja 2021: পুজোতেও শ্যুটিং এবারের পুজো প্ল্যানিং নিয়ে অকপট আড্ডায় তিন টলি সুন্দরী সৌমি-বিয়াস-ভাবনা

পুজো মানেই আড্ডা আর হৈহুল্লোড়। তবে সৌমি- বিয়াস-ভাবনার পুজোটা ঠিক কেমন? শ্যুটিং সামলে পুজো না কি পুজো সামলে শ্যুটিং কীভাবে হচ্ছে টলিউডের এই তিন সুন্দরীর পুজো প্ল্যানিং? অকপটে আড্ডায় নিজেদের প্ল্যানিং নিয়ে প্রকাশ্যে এই তিন নায়িকা। 

Tollywood actresses Soumi Biyas and Bhavna open up about their puja planning in an interview
Author
Kolkata, First Published Oct 8, 2021, 4:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুর্গাপুজো (Durga Puja 2021) নিয়ে বাঙালির উন্মাদনা চিরকালীন। যে যেই পেশা তে থাকুক না কেন পুজোর কয়েকটা দিন যেন কিছুতেই কাজে মন বসে না। ঐ কয়েকটা দিন ঢাকের আওয়াজ, প্যান্ডেলের হৈহুল্লোড়, বন্ধুদের সাথে আড্ডা, পরিবারের সাথে নময় কাটানো এগুলোকেই মুখ্য প্রাধান্য দিতে চায় সকলে। আগে তাও পুজোর উন্মাদনা শুরু হত সপ্তমী থেকে তাই ষষ্ঠী অবধি কাজ করে নেওয়া যেত।  কিন্তু এখন তো পুজোর উন্মাদনা শুরু হয় পঞ্চমী থেকেই। তাই পুজো পুজো রবে কাজের আগ্রহ ও চলে যায়। এরপর যদি কেউ শোনে ষষ্ঠীতেও করতে হবে কাজ কেমন অনুভূতি হয় তার প্রমাণ দিলেন টলি অভিনেত্রী (Tollywood Heroine) বিয়াস ধর (Beas Dhar)। 

Tollywood actresses Soumi Biyas and Bhavna open up about their puja planning in an interview

আরও পড়ুন- Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

পুজোয় শ্যুটিং (Shooting) করতে হবে শুনেই কান্নার সুর ছোট্ট বিয়াসের গলায়। বর্তমানে 'কড়ি খেলা' (Kori Khela) সিরিয়ালে বিয়াসের সঙ্গে একই ফ্রেমে অভিনয় করছেন অভিনেত্রী ভাবনা ব্যানার্জী (Bhavna Banerjee) ও সৌমি ব্যানার্জী (Soumi Banerjee)। এবারের পুজো কীভাবে কাটাবেন এই তিন অভিনেত্রী? অকপট আড্ডায় জানালেন নিজেদের পুজোর প্ল্যানিং। তবে পুজোতে সম্ভবত ষষ্ঠী অবধি থাকবে শ্যুটিং। অভিনেত্রী ভাবনার মুখে পুজোতেও শ্যুটিং (Shooting)-এর কথা শুনেই কান্না শুরু বিয়াসের। অনেক ছোট বয়স থেকেই অভিনয় পেশার সঙ্গে যুক্ত অভিনেত্রী ভাবনা। ছোটো থেকেই তাই পুজোর সময়টা ভাবনার কাটতো পুজোয় বিভিন্ন শো-এর (Show) মঞ্চে। তবে এবারের পুজোতেও কয়েকটা উদ্ভোধনের কাজ থাকলে ও মূলত এবারের পুজোটা পরিবারের সাথেই কাটাতে চায় ভাবনা। 

Tollywood actresses Soumi Biyas and Bhavna open up about their puja planning in an interview

আরও পড়ুন- Aryan Khan: শাহরুখ-আরিয়ানের পাশে বলিউড মহল বাদশা পরিবারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একাধিক তারকা

প্রসঙ্গত, বর্তমানে 'জি-বাংলার' (Zee Bangla)  'কড়ি খেলা' (Kori Khela) সিরিয়ালে অভিনয় করছেন এই অভিনেত্রী সৌমি-বিয়াস এবং ভাবনা।  তবে অভিনেত্রী বিয়াস ভাবনার সঙ্গে আগে ও স্ক্রিন শেয়ার করেছেন কিন্তু অভিনেত্রী সৌমীর সঙ্গে বিয়াসের এটাই প্রথম কাজ। তিন অভিনেত্রীর মধ্যে সবচেয়ে ছোট এই বিয়াস। তাই তাঁর কাছে কে একটু বেশি কাছের জানতে উদগ্রীব বাকি দুই অভিনেত্রী (Actress)। হাসির ছলে বিয়াসের সাফ জবাব 'একজনের সাথে অনস্ক্রিন সম্পর্ক বেশি ভালো আর অপরজন তার অফস্ক্রিনে বেশি কাছের।' যেহেতু ভাবনার সঙ্গে তাঁর সম্পর্কটা অনেকদিনের তাই ভাবনা তাঁর অফস্ক্রিন বেশি প্রিয় আর সৌমি তাঁর অনস্ক্রিন বেশি কাছের। 

Tollywood actresses Soumi Biyas and Bhavna open up about their puja planning in an interview

আরও পড়ুন- BigBoss Season 15: বিগবস-১৫ দেখাবে কঠিন বাস্তব দেখুন সিজন শুরুর আগে কী বললেন সলমন খান

তবে এবারের পুজোতেও অসুর করোনা (Corona) , তাই সেকথা ও মনে করিয়ে দিয়েছেন এই তিন অভিনেত্রী। পুজোতে সকলকে সাবধানতা মেনে মুখে মাস্ক পরে, স্যানিটাইজার নিয়ে ঘুরতে বেরোনোর পরামর্শ সৌমি-বিয়াস-ভাবনার। 

আরও দেখুন- পুজোর আড্ডায় কড়ি খেলার তিন কড়ি সৌমি-বিয়াস-ভাবনা

 

Follow Us:
Download App:
  • android
  • ios