02:48 PM (IST) May 19
মদন মিত্রের গাড়ির সামনে বোমাবাজি

ব্রেকিং নিউজ- মদন মিত্রর গাড়ি লক্ষ করে বোমাবাজি। ভাটপাাড়ার কাঁকিনাড়ার ঘটনা। মদন মিত্রের গাড়ির সামনে বোমা মারা হয়। এরপর মদন মিত্র গাড়ি ঘুরিয়ে চলে যান। বোমাবাজির অভিযোগ বিজেপি নেতা অর্জুন সিং-এর অনুগামীদের বিরুদ্ধে। এরপর অর্জুন সিং-এর লোকজন বনাম তৃণমূল কংগ্রেসের লোকেদের মধ্যে ব্যাপক বোমাবাজি চলছে।

12:08 PM (IST) May 19
বেলা ১১টা পর্যন্ত ভোট পড়ল ৩২.০৬ শতাংশ

বেলা ১১টা পর্যন্ত রাজ্যের ৯ বুথে ভোট পড়ল ৩২.০৬ শতাংশ। দমদমে ভোটদানের হার ৩৪.১০%, বারাসতে ভোটদানের হার ৩৬.৯৪%, বসিরহাটে ভোটদানের হার ৩৩.৯০%, জয়নগরে ভোটদানের হার ২৯.৬০%, মথুরাপুরে ভোটদানের হার ৩৪.৯০%, ডায়মন্ড হারবারে ভোটদানের হার ৩৪.৪০%, যাদবপুরে ভোটদানের হার ৩১.০৯%, কলকাতা উত্তরে ভোটদানের হার ২৫.৪১% এবং কলকাতা দক্ষিণে ভোটদানের হার ২৭.৬৯%।

12:04 PM (IST) May 19
কলকাতায় ভোটগ্রহণে বোমাবাজি

ব্রেকিং নিউজ- কলকাতাায় ২ স্থানে বোমাবাজি, গিরিশ পার্ক ও রবীন্দ্র সরণিতে ভোটগ্রহণ কেন্দ্রের কাছে বোমাবাজি। আতঙ্কে পড়ে যান ভোটদাতারা। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী ও আধা সেনা। ভোটগ্রহণ সাময়িকভাবে বন্ধ থাকে। পরে ফের শুরু হয় ভোটগ্রহণ।

10:47 AM (IST) May 19
নাকতলায় ভোট দিলেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত

10:39 AM (IST) May 19
ইসলামপুরে বোমাবাজি

ইসলামপুরে উপনির্বাচনে মাদারিপুরে বোমাবাজি, সাংবাদিকদের মারধর, গাড়ি ভাঙচুর। অভিযোগ, সকাল থেকে একদল মানুষ মাদারিপুরে বুথে সামনে জমায়েত করে। ভোটদাতাদের রাস্তা আটকে জোর করে চা-পান করানোর চেষ্টা করে এবং ফুচকা খাওয়ানোর প্রস্তাব দেয়। ভোটদাতাদের বাড়ি ফিরে যেতেও বলা হয়। এই নিয়ে ঝামেলা শুরু হয়। খবর পেয়ে এলাকায় আসে আধা সেনা। কিন্তু, আধা সেনা চলে যেতেই  শুরু হয় হামলা। 

10:31 AM (IST) May 19
ভাটপাড়ায় প্রিসাইডিং অফিসারকে ধমক মদনের

ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে বিতর্কে মদন মিত্র। ১০৬ নম্বর বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে ধমক তৃণমূল প্রার্থীর। অভিযোগ, বুথে তৃণমূল এজেন্ট-কে বসতে দেওয়া হয়নি। মদন মিত্র ওই এজেন্ট-কে সঙ্গে করে নিয়ে গিয়ে বুথে বসিয়ে আসেন। সেই সময় প্রিসাইডিং অফিসারকে ধমক দেওয়ার অভিযোগ মদনের বিরুদ্ধে।

10:27 AM (IST) May 19
তিলজলায় রাহুল সিনহাকে লক্ষ করে অশ্লীল স্লোগান

কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের অন্তর্গত এন্টালি বিধানসভা ক্ষেত্রের তিলজলার একটি বুথে ছাপ্পা ভোটের অভিযোগ পান রাহুল সিনহা। বুথ পরিদর্শন করে বেরিয়ে আসার পথে তাঁর নামে চোর হ্যায় বলে স্লোগান দিতে থাকেন তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা। তবে, পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। রাহুল সিনহা শান্তভাবেই এলাকা থেকে বেরিয়ে আসেন। 

10:11 AM (IST) May 19
সকাল ৯টা পর্যন্ত ভোট পড়ল ১৪.১৭ শতাংশ

সকাল ৯টা পর্যন্ত রাজ্যের ৯ বুথে ভোট পড়ল ১৪.১৭ শতাংশ। দমদমে ভোটদানের হার ১৬.৫৭%, বারাসতে ভোটদানের হার ১৪.৭৮%, বসিরহাটে ভোটদানের হার ১৫.৬৭%, জয়নগরে ভোটদানের হার ১১.৪৩%, মথুরাপুরে ভোটদানের হার ১৫.৬৮%, ডায়মন্ড হারবারে ভোটদানের হার ১৩.৩২%, যাদবপুরে ভোটদানের হার ১৭.১১%, কলকাতা উত্তরে ভোটদানের হার ১১.০৮% এবং কলকাতা দক্ষিণে ভোটদানের হার ১১.৯২%।

10:02 AM (IST) May 19
কার্যত নজরবন্দি অর্জুন সিং

ভাটপাড়া বিদানসভার উপনির্বাচন- কার্যত নজরবন্দি অর্জুন সিং। মদন মিত্রের অভিযোগে পুলিশের নির্দেশে নজরবন্দি অর্জুন সিং। বাড়ি থেকে অযাথা বাইরে বের হতে নিষেধাজ্ঞা জারি অর্জুনের উপরে। ক্ষুব্ধ অর্জুন। পাল্টা হুমকি পুলিশকে। বললেন, 'আমি বের হবই, কার সাহস আছে যে আমাকে আটকায়।'

09:51 AM (IST) May 19
দার্জিলিং বিধানসভা উপনির্বাচনে উত্তেজনা

দার্জিলিং বিধানসভা উপনির্বাচনে ভোটদানে উত্তেজনা। বুথের মধ্যে দেহরক্ষী নিয়ে বিজেপি প্রার্থী নীরজ জিম্বা। এতে আপত্তি মোর্চা কর্মীদের। এই নিয়ে বচসা। রিপোর্ট তলব নির্বাচন কমিশনের।

09:40 AM (IST) May 19
ডায়মন্ড হারবারে উত্তেজনা

ডায়মন্ড হারবারের নুরপুরের একটি বুথে মহিলাদের শ্লীলতাহানি করার অভিযোগ অধা সেনার বিরুদ্ধে। লাঠি চার্জ করার অভিযোগ। মহিলাদের শাড়ি ছিঁড়ে দেওয়ার অভিযোগ।

09:33 AM (IST) May 19
যাদবপুরের বিজয়গড় শিক্ষানিকেতন ফর গার্লসে ভোটদান রাহুল সিনহার

09:28 AM (IST) May 19
বুথের ভিতরে নীতীশকুমার, সামনে এল ছবি

09:23 AM (IST) May 19
পাটনায় ভোটদান বিহারের মুখ্যমন্ত্রী-র

09:16 AM (IST) May 19
জলন্ধরের গারহি গ্রামে ভোট দিলেন ভাজ্জি

08:58 AM (IST) May 19
ভোটদাতা বিজেপি প্রার্থী চন্দ্র বসু

08:53 AM (IST) May 19
দক্ষিণ কলকাতা লোকসভা ক্ষেত্রে ভোট দিলেন অভিষেক

08:35 AM (IST) May 19
ভাঙড়ে উত্তেজনা

ভাঙড়ের দক্ষিণ গাজীপুরের ২টি বুথে উত্তেজনা, ভোটদানে বাধা। অভিযোগ তৃণমূল কংগ্রেসের দিকে। জমি-জীবীকা ও বাস্তু রক্ষা কমিটির অভিযোগ বুথের দিকে কাউকে যেতে দিচ্ছে না আরাবুল বাহিনী। 

08:18 AM (IST) May 19
বেলগাছিয়ায় সিপিএম এজেন্টের মাথা ফাটল

বেলগাছিয়া মোড়ের কাছে মনোহর অ্যাকাডেমি-তে সিপিএম এজেন্টকে মেরে মাথা ফাটানোর অভিযোগ। এছাড়াও অন্য কোনও দলের এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ আনলেন কলকাতা উত্তরের সিপিএম প্রার্থী কনিনীকা বসু-র।

08:08 AM (IST) May 19
ভোট দিলেন যোগী