টিকটকে মজেছে গোটা নেটদুনিয়া। সাধারণ মানুষ থেকে অভিনেত্রী কে নেই সেই তালিকায়। বর্তমানে  বিনোদনের তালিকায় সবার আগে জায়গা করে নিয়েছে এই টিকটক। একটা ফাকা জায়গা, সুন্দর জায়গা দেখলেই টিকটকে মজছে  সকলেই। স্থান, সময় কোনওকিছুকেই মেনে চলে না এই টিকটক। বড়দের পাশাপাশি ছোট ছোট খুদেরাও বাজিমাত করছে এই টিকটকে। আবারল যাদের ঘরে বসে সময় কাটে না তারাও সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন এই মাধ্যমকে।  সেরকমই একজন খুদের টিকটক  ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-আবারও নয়া চমক নিয়ে হাজির ফেলুদা, প্রকাশ্যে এল ছবি...

বছর চার থেকে পাঁচের মধ্যেই হবে। আর এই বয়সেই  লতা থেকে আশা, কুমার শানু  সমস্ত শিল্পীদের গান নকল করে টিকটক করছেন এই খুদে। কয়েক মিনিটের এই ভিডিওতে লাইকের সংখ্যা তড়তড়িয়ে বাড়ছে।  কখনও কেঁদে আবার কখনও হেসে দারুণ অভিনয় করছে এই খুদে শিল্পী। দেখে নিন টিকটক ভিডিওটি।

 

এই টিকটকের দৌলতে অনেক বেনমী শিল্পীর প্রতিভা উঠে আসছে।  যারা অন্ধকারে ছিল তারা নতুন আলো দেখতে পাচ্ছে। আবার কেই কেউ এর অপব্যবহারও করছে। সম্প্রতি কিছুদিন আগেও প্রজ্ঞা মেধা নামে এক খুদে শিল্পীর টিকটক ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর আবার নতুন খুদের টিকটক ভিডিওতে মজেছে নেটদুনিয়া।