অধিকাংশ তারকাই ছোটবেলাটা বোধ হয় এমনভাবেই কেটেছে। অধিকাংশ সময়ই দেখা মিলত না অভিভাবকদের। ফলেই ছেলেবেলাটা ইচ্ছেমত কাটানো যেত না অভিভাবকদের সঙ্গে। কিন্তু কোথাও গিয়ে তারকাদেরও পরিবার রয়েছে। সম্পর্কে তাঁরাও কারুর মা-বাবা আত্মীয়। কিন্তু শ্যুটিং এর চাপে দুদিক ব্যলন্স করেই কাটাতে হত তাঁদের। বিগ বি-র পুত্র অভিষেকের ছোটবেলাটাও যে তার ব্যতিক্রম নয়, এবার সেই সত্যই প্রকাশ্যে আনলেন অমিতাভ বচ্চন। 

অমিতাভ বচ্চন ছিলেন শ্যুটিং-এ ব্যস্ত। তখন অভিষেক বচ্চন বেজায় ছোট। স্বভাবতই বাড়িতে বাবার অনুপস্থিতি অনুভব করছিলেন। এমনই অবস্থায় খাতার পাতা ছিঁড়ে লিখে ফেললেন একটি আস্ত চিঠি। সেই চিঠিই শশু দিবসের দিন শেয়ার করলেন অমিতাভ বচ্চন। ছবিটি শেয়ার করা মাত্রই অমিতাভ ভক্ত থেকে অভিষেক ভক্ত সকলেই বেজায় আপ্লুত হলেন। খুদে বচ্চনের আধো ভাঙা ইংরেজিতে লেখা চিঠি বেশ আকর্শন করে সকলকে। 

 

 

চিঠির আদ্যপান্ত জুড়ে ছিল এক পরিপূর্ণ বার্তা। যেখানে বাবাকে সম্বোধন করে খুদে বচ্চন লিখেছিলেন, বাবা তুমি কেমন আছ, আমরা ভালো আছি। আমি তোমায় খুব মিস করছি। বাবা তুমি তারাতারি বাড়ি ফিরবে। আমি তোমার হাসির জন্য প্রার্থনা করেছি। ঈশ্বর তা শুনবেন। চিন্তা করো না, আমি মা, বাড়ি, শ্বেতার খেয়াল রাখব। মাঝে মাঝে দুষ্টুমি করি। আমি তোমায় খুব ভালোবাসি বাবা। ইতি, তোমার ছেলে অভিষেক। মুহুর্তের মধ্যে এই চিঠি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।