প্রত্য়েক বছরের মতো এবছরও নিউ ইয়র্কের মেট্রোপলিটন অফ আর্টে বসল চাঁদের হাট। এই বিশেষ পোশাকি অনুষ্ঠান মেট গালায় হাজির ছিলেন বিভিন্ন তারকারা। সোমবার এই কস্টিউম ইভেন্টের মধ্য়মণি হয়ে থাকলেন দীপিকা পাডুকোন ও প্রিয়ঙ্কা চোপড়া। 

মেট গালা অনুষ্ঠানে দুজনের সাজেই এমন নাটকীয়তা ছিল যে তাঁদের দিক থেকে নজর ফেরানো মুশকিল ছিল। দীপিকা এদিন ঠিক যেন রূপকথার কোনও রাজকন্য়ার বেশে হাজির হন। স্ট্র্য়াপলেস গোলাপি বিশাল গাউনে দীপিকাকে বার্বি পুতুলের থেকে কম সুন্দর লাগছিল না। বিশেষ করে নজর কেড়েছিল তাঁর কানের দুল আর চুলের স্টাইল। গোলাপি গাউনে দীপিকা রীতিমতো মেট গালা চত্বরকে আলোকিত করে তুলেছিলেন। 

দীপিকার এই গাউনটি জ্য়াক পোজেনের ডিজাইন করা। ২০১৭-য় প্রথম মেট গালা অনুষ্ঠানে যোগ দেন দীপিকা। সেবারও থাই হাই স্লিট সাদা গাউন ও নজরকাড়া হেড গিয়ারে ফ্যাশন দুনিয়া মাতিয়েছিলেন দীপিকা। সেই গাউনটি ডিজাইন করেছিলেন প্রবাল গুরুং। 

অন্য়দিকে মেট গালা অনুষ্ঠানে নজর কেড়েছেন প্রিয়ঙ্কা চোপড়াও। পোশাকের নাটকীয়তার জন্য় প্রথম ঝলকে প্রিয়ঙ্কাকে চেনাও বেশ কঠিন ছিল। প্রিয়ঙ্কাকে এদিন একটি থাই হাই স্লিট শিয়ার গাউনে দেখা যায়। সেই গাউনে পালকের কাজ নজর কেড়েছে। তবে পোশাকের থেকেও এদিন আলোচনার কেন্দ্রে উঠে এসেছিল তাঁর মেক আপ ও হেয়ারস্টাইল।  আই মেক আপে রূপোলি ছোঁয়া ও রূপোলি টিপ, আর বোল্ড লিপস্টিক এদিন প্রিয়ঙ্কার লুককে আরও নাটকীয় করে তুলেছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Met 2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on May 6, 2019 at 8:59pm PDT

 

মাথায় ছিল একটি নজরকারা মুকুট। কিন্তু দুদিকে ছড়িয়ে থাকা কোঁকড়া চুল পোশাকের সঙ্গে মানানসই হলেও সোশ্য়াল মিডিয়ায় তা নিয়ে মিম শুরু করে দিয়েছে নেটিজেনরা। কেউ তুলনা করছেন শ্রীলঙ্কার ক্রিকেটার মালিঙ্গার সঙ্গে। কেউ আবার বলছেন অ্য়ালিস ইন ওয়ান্ডারল্য়ান্ড-এ জনি ডেপ অভিনীত ম্য়াড হাটারের সঙ্গে মিল রয়েছে প্রিয়ঙ্কার এই লুকের। 

 

তবে সে সবে কান দেননি দীপিকা। নিজের আত্মবিশ্বাস সঙ্গে নিয়ে আর পাশে পতিদেব নিক জোনাসকে নিয়ে রীতিমতো মেট গালা আসর কাঁপিয়েছেন বলিউডের জংলি বিল্লি। 

এছাড়াও এদিন মেট গালার কেন্দ্রবিন্দুতে ছিলেন পপস্টার লেডি গাগা, কায়লি অ্য়ান্ড কেনডাল জেনার, সেলিন ডিয়ন, বিলি পরটার আরও অনেকে।