তৃণমূল এরাজ্যে সন্ত্রাস ছড়াচ্ছে, অশান্তির পরিবেশ তৈরি করছে, রাজ্যে মাটি শক্ত করতে বরাবর এই অভিযোগ করে আসছে গেরুয়া শিবির। এবার এই সন্ত্রাসের হাত থেকে বাঁচাতে উপায় বাতলালেন টলি অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। তৃণমূলের সঙ্গে লড়তে কোমরে তলোয়ার রাখার পরামর্শ দিলেন পদ্ম শিবিরে নাম লেখান এই অভিনেত্রী।

 

 

লোকসভা ভোট পশ্চিমবঙ্গে বিজেপির ভাল ফলের পর এরাজ্যের একঝাঁক অভিনেতা, অভিনেত্রী দিল্লিতে গিয়ে বিজেপিতে নাম লেখান। তার মধ্যে রয়েছেন টলিপাড়ার পরিচিত মুখ কাঞ্চনাও।

 

 

বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বরানগরে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে গিয়েছিলেন কাঞ্চনা। সেখানেই বিজেপি নেতৃত্বকে তলোয়ার উপহার দেওয়া হয়। এরপরেই মঞ্চে দাঁড়িয়ে তলোয়ার নিয়ে বক্তব্য রাখেন অভিনেত্রীষ বলেন, 'যাঁরা বলেন তলোয়ার মানে সন্ত্রাস, তাঁরা মূর্খ। দেশের ইতিহাস ভুলে গিয়েছেন তাঁরা। প্রয়োজনে ক্লাস সেভেন এইটের বই খুলে দেখে নিন তাঁরা। সেখানে স্পষ্ট লেখা রয়েছে, দেশএর শত্রুদের তলোয়ার দিয়ে বিনাশ করেছিলেন রাজারা। সেই দিন আবার ফিরছে। এবার ফের হাতে তুলে নিতে হবে তলোয়ার।'

এরাজ্যে রামনবমীতে বিজেপির অস্ত্রমিছিল নিয়ে বারবার আপত্তি জানিয়েছে তৃণমূল শিবির। এবার সেই অস্ত্রের স্বপক্ষেই জোরালো সওয়াল করলেন কাঞ্চনা। অভিনেত্রীর দাবি, 'তৃণমূল সন্ত্রাস ছড়াচ্ছে। তা থেকে বাঁচতেই রাখতে হবে কোমরে তরোয়াল। সম্মুখসমরে শত্রুদের বিনাশ করতে হবে।' কাঞ্চনার এই মন্তব্য ঘিরে ইতিমধ্যে সমালোচনা শুরু হয়েছে। এরমধ্যে হিংসার উস্কানি দেখতে পাচ্ছেন অনেকেই। সরব হয়েছে তৃণমূল শিবিরও। 

সম্প্রতি গরুর দুধে সোনা তত্ত্ব দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে রাজ্যজুড়ে তৈরি হয় প্রতিক্রিয়া। এরপরেই কুকুরের মাংস নিয়ে ফের নতুন বিতর্কের জন্ম দেন দিলীপ। তারপরেই কাঞ্চনার তরোয়াল বক্তব্য রাজ্য রাজনীতিতে নতুন করে প্রতিক্রিয়া তৈরি করল।