প্রয়াত গায়িকা তথা অভিনেত্রী রুমা গুহঠাকুরতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। সোমবার সকাল ৬টা নাগাদ বালিগঞ্জ প্লেসে তাঁর নিজের বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। জানা গিয়েছে বার্ধক্যজনিত কারণেই মৃত্যু হয়েছিল তাঁর। 

তাঁর মৃত্যুতে মর্মাহত অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, রুমা গুহঠাকুরতা ছিলেন তাঁর নিজের দিদির মতো। নিজের দিদির মৃত্যতে একটা মানুষ মনে মনে যতটা আহত হন ঠিক ততটাই দুঃখ প্রকাশ করেছেন তিনি। তিনি বলেন, বিদেশে তাঁর এক দিদি থাকত, যাঁর সঙ্গে রুমা গুহঠাকুরতার অদ্ভুত মিল ছিল। তাঁর সঙ্গে দেখা হত না ঠিকই কিন্তু ফোনা নিয়মিত যোগাযোগ ছিল তাঁর। আর ওইটুকু কথাতেই ছিল যত অন্তরঙ্গতা। তাঁর কাছ থেকে সবসময়েই দিদির মতোই ব্যবহার পেয়েছেন তিনি। তাঁর সেই বিদেশের দিদিও মারা গিয়েছেন, আর আজ তাঁর রুমা দি'ও চলে গেলেন! 

তিনি আরও বলেন, তাঁর গান ও অভিনয়, দুই-ই খুব ভাললাগত তাঁর। এবং তাঁর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতেও ভাল লাগত। তাঁকে কোনওদিনই ভুলতে পারবেন না বলে জানান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। আর এই না ভুলতে পারাটা তাঁর মনের মধ্যে যতদিন থাকবে তততদিন তাঁর রুমা দি, তাঁর মনের মধ্যেই থেকে যাবেন। 

অভিনেত্রী রুমা গুহঠাকুরতার মৃত্যুতে গভীর শোকাহত অভিনেতা রঞ্জিত মল্লিক

রুমা গুহঠাকুরতার মৃত্যুতে মমতার টুইট! দুঃখপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

রুমা গুহঠাকুরতার সঙ্গে তাঁর স্মৃতিচারণা করতে করতে মাধবী মুখোপাধ্যায় বলেন, একবার একটি ছবিতে একসঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল তাঁর। শ্যুটিং স্পটে বাথরুম পর্যন্ত ছিল না। তাঁরা বাধ্য হয়েছিলেন পুকুরে নেমে স্নান করতে। সেই সময়ে তিনি দিদির মতো আগলে রেখেছিলেন ছোট বোন মাধুবীকে। তিনি সময়ে মতো না খেলে শাসন করতেন তাঁর রুমা দি। প্রকৃতপক্ষেই আজ এক দিদিকে হারালেন তিনি।