Asianet News Bangla

হাসপাতাল থেকে ছাড়া পেলেন টম-রিটা, আপাতত থাকছেন কোয়ারেন্টাইন

  • সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী
  •  হলিউডে করোনা থাবা ধীরে ধীরে ক্রমশ বাড়ছে
  •  আজই ক্যুইনসল্যান্ডের হাসপাতাল থেকে ছাড়া পেলেন  টম ও রিটা
  • আপাতত বাড়ি ভাড়া করে অ্যাপার্টমেন্টে কোয়ারেন্টাইনে থাকছেন স্বামী-স্ত্রী
After corona virus  treatment Tom hanks and Rita wilson leave hospital
Author
Kolkata, First Published Mar 17, 2020, 12:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।  সারা বিশ্ব জুড়েই তার দাপটে কাবু হয়েছে হাজার হাজার মানুষ। একদিকে যখন  করোনা ভাইরাস নিয়ে  সারা বিশ্বে সতর্কতা জারি হয়েছে, ঠিক সেই সময়েই হাসপাতাল থেকে ছাড়া পোলেন অস্কার জয়ী অভিনেতা টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসন। হলিউডে করোনা থাবা ধীরে ধীরে ক্রমশ বাড়ছে। এই দম্পতিই প্রথম হলিউডে এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। তাদের করোনায় আক্রান্ত হওয়ার কথা শুনেই নানা গুজব ছড়িয়ে পড়েছে। সমস্ত ভুয়ো খবরকে বুড়ো আঙুল দেখিয়ে  আজই ক্যুইনসল্যান্ডের হাসপাতাল থেকে ছাড়া পেলেন  টম ও রিটা।

আরও পড়ুন-হলিউডে করোনার থাবা, ভিডিও পোস্ট করলেন ইদ্রিস এলবা...

 সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও এই করোনা আতঙ্কে জেরবার। তবে এখনই তারা দেশে ফিরছেন না। আপাতত সেখানেই একটি বাড়ি ভাড়া করে অ্যাপার্টমেন্টে কোয়ারেন্টাইনে থাকছেন স্বামী-স্ত্রী। সূত্র থেকে জানা গিয়েছে, ৬৩ বছরের টম হ্যাংকস এই মুহূর্তে অষ্ট্রেলিয়ার ছবির শ্যুটিংয়ের জন্যেই সেদেশে গিয়েছিলেন। গত বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রামে এই খবর নিজেই জানান অভিনেতা।

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী...

এবার করোনায় আক্রান্ত হলেন হলিউড স্টার জেমস  বন্ডের নায়িকা ওলগা কুরিলেঙ্কো। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সেই খবর জানিয়েছেন অভিনেত্রী।  আরও একজনের খবরও প্রকাশ্যে এসেছে। ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবার শরীরের পজিটিভ মিলেছে করোনা ভাইরাস। আপাতত ছবির শ্যুটিং পুরোপুরি বন্ধ রেখেছেন অভিনেতা।ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios