Asianet News BanglaAsianet News Bangla

'ছেলের বিয়ে হবে না', ডার্লিংস দেখে রেগে গিয়ে কেন এমন বলেছিলেন অভিনেতা বিজয়ের মা

 আলিয়া ভাট, শেফালি শাহর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন বিজয় বর্মা। ওটিটি প্ল্যাটফর্মে ছবি হিট। জনপ্রিয়তা পেয়েছেন বিজয় বর্মাও। কিন্তু সিনেমা দেখেই কপালে চিন্তার ভাঁজ পড়েছে মায়ের। মায়ের চিন্তার কারণ অবশ্য প্রকাশ করেছে স্বয়ং অভিনেতা।

After watching Darlings, my son won't get married, exclaims Vijay Varma's mother bsm
Author
Kolkata, First Published Aug 12, 2022, 8:57 PM IST

সদ্যোই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের 'ডার্লিং'। আলিয়া ভাট, শেফালি শাহর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন বিজয় বর্মা। ওটিটি প্ল্যাটফর্মে ছবি হিট। জনপ্রিয়তা পেয়েছেন বিজয় বর্মাও। কিন্তু সিনেমা দেখেই কপালে চিন্তার ভাঁজ পড়েছে মায়ের। মায়ের চিন্তার কারণ অবশ্য প্রকাশ করেছে স্বয়ং অভিনেতা। 
 

ডার্লিং ছবিতে হামদার ভূমিকায় দূর্দান্ত অভিনয় করেছেন বিজয়। মদ্যপ স্বামী শুধু নয়, অত্যাচারী স্বামী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। স্ত্রী বদরুন্নিশার ভূমিকায় আলিয়া ভাট। স্বামীর স্ত্রীর প্রতিটি মুহূর্তি নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন ছবির পর্দায়। পাশাপাশি নিজেকে রেলের একজন টিটি হিসেবেও সঠিকভাবে তুলে ধরতে পেরেছেন। কিন্তু ছেলের এই সাফল্যের পরেও মা তাঁর বিয়ে নিয়ে নাকি বিষম চিন্তিত। 

বিজয় বর্মা বলেছেন ডার্লিং রিলিজ হওয়ার পর থেকেই তিনি নানা ধরনের প্রতিক্রিয়া পাচ্ছেন দর্শকদের থেকে। কেই তাঁর প্রশংসা করেছেন। কেউ আবার জানিয়েছেন হামজা চরিত্রটিকে তাঁরা তীব্র ঘৃনা করেন। এজাতীয় পুরুষ মানুষকে খুন করা উচিৎ বলেও অনেক তাঁকে জানিয়েছেন। তবে বিজয় জানিয়েছেন ছবিটি দেখার পর তাঁর মায়ের প্রতিক্রিয়াই তাঁর কাছে সবথেকে বেশি ইন্টারেস্টিং। কারণ ছবিটি তিনি তাঁর মাকে সঙ্গে নিয়েও দেখেছেন। 

প্রশ্ন হচ্ছে কী প্রতিক্রিয়া দিয়েছেন বিজয়ের মা? বিজয় বর্মার কথায় ডার্লিং দেখে নাকি খুব চিন্তিত বিজয় বর্মার মা। তিনি চিন্তিত ছেলের বিয়ে নিয়ে। তাঁর কথায় ডার্লিং দেখার পর কোনও মেয়েই তাঁর ছেলেকে বিয়ে করতে চাইবে না। বিজয় আরও জানিয়েছেন ছবি দেখে প্রচন্ড রেগে গিয়েছিলেন তাঁর মা। তাঁকে শান্ত করতে অভিনেতাকে যথেষ্ট বেগ পেতে হয়েছিল বলেও জানিয়েছেন। তিনি আরও বলেছেন তিনি রিয়েল লাইফে অত্যান্ত ভাল একজন স্বামী হবেন- এমন কথাও নাকি দিতে হয়েছে মাকে। 


সাধারণ মধ্যবিত্ত পরিবারের সন্তান বিজয় বর্মা। হায়দরাবাদের বাসিন্দা। বাবা-মায়ের সমর্থন ছিল না অভিয়ন জগতে আসার। কারও কথা না শুনেই মুম্বইতে এসেছিলেন বিজয় বর্মা। কিন্তু রুপোলি পর্দার টানে মুম্বইতে এসেছিলেন। পুনের বিখ্যাত এফটিআইআই থেকে পড়াশুনা করেছেন। 

বিজয় অভিনীত ছবিগুলির মধ্য়ে মুক্তির অপেক্ষায় রয়েছে কারিনা কাপুর খানের সাথে 'ডিভোশন অফ সাসপেক্ট এক্স', সোনাক্ষী সিনহার সাথে 'দহদ', 'মির্জাপুর 3' এবং সুমিত সাক্সেনার পরবর্তী প্রজেক্টেও রয়েছেন তিনি। ওটিটিতে রীতিমত জনপ্রিয় একটি নাম বিজয় বর্মা।

আরও পডুনঃ

অনাবৃত উরুতে স্পষ্ট নিতম্বের খাঁজ, সুপারহট মনোকিনিতে রাইমার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

'শ্বাসরুদ্ধ হওয়া একটি জীবন' , সলমন খানের ভাইরাল ভিডিও দেখে আক্ষেপ নেটিজেনদের
 

Follow Us:
Download App:
  • android
  • ios