Asianet News BanglaAsianet News Bangla

'শ্বাসরুদ্ধ হওয়া একটি জীবন' , সলমন খানের ভাইরাল ভিডিও দেখে আক্ষেপ নেটিজেনদের

বলিউড সুপারস্টার সলমন খান ও তাঁর পরিবারকে কয়েক সপ্তাহ আগেই হুমকি দিয়েছিল সিধু মুশাওয়ালার গ্যাং। তারপর থেকেই নিরাপত্তা ক্রমশই বাড়িয়ে যাচ্ছেন।

Salman Khan walking around Dubai Mall with heavy security, the video has gone viral BSM
Author
Kolkata, First Published Aug 7, 2022, 8:04 PM IST

বলিউড সুপারস্টার সলমন খান ও তাঁর পরিবারকে কয়েক সপ্তাহ আগেই হুমকি দিয়েছিল সিধু মুশাওয়ালার গ্যাং। তারপর থেকেই নিরাপত্তা ক্রমশই বাড়িয়ে যাচ্ছেন। আর তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে দেখা যাচ্ছে সলমন খান দুবাইয়ের মলে নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে ঘুরে বেড়াচ্ছেন। যা নিয়ে নেটিজেনরা রীতিমত দুঃখ প্রকাশ করেছেন। 

কিছুদিন আগেই দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন সলমন খান। শনিবার তিনি মুম্বই ফিরেছেন। সঙ্গে ছিল তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা। আরও বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী তাঁর সঙ্গে ছিল। আর ছিল পুলিশ কর্মীরাও। 

তবে সলমন খানের দুবাই ভ্রমণের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে, সালমানকে দেহরক্ষী দ্বারা ঘেরা অবস্থায় সংযুক্ত আরব আমিরশাহীর একটি মলের একটি দোকান থেকে বের হতে দেখা গেছে। ভাইজান একটি লাল টি-শার্ট, কালো জিন্স এবং স্নিকার্স পরে ছিলেন।  যেখানে তার দেহরক্ষীরা ছিল সাধারণ পোশাকে। সালমানের ব্যক্তিগত দেহরক্ষী গুরমিত সিং জলি, যিনি শেরা নামে পরিচিত, তিনিও ছিলেন ভাইজানের সঙ্গে।  আপনিও দেখুন সেই ভিডিও। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পরপরই সালমান খানকে নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন নেটিজেনরা। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "দুঃখ ! স্বাধীনভাবে বাঁচতে পারে না," অপর একজন ব্যবহারকারী লিখেছেন, "এটা কি কোনও জীবন.. শ্বাস বন্ধ হয়ে যাচ্ছে।" তৃতীয় একজন ব্যবহারকারী সুপারস্টার এবং তার সিদ্ধান্তের প্রশংসা করেছেন।


সালমান তার আসন্ন ছবি ভাইজানের শুটিং আবার শুরু করবেন যা ফারহান সামজি পরিচালনা করবেন। কভি ইদ কভি দিওয়ালি  ছবিটির কাজ শেষের দিকে। সলমন খানের পাশাপাশি বিগ বস 13 খ্যাত শেহনাজ গিল এবং পলক তিওয়ারির সাথে প্রধান ভূমিকায় অভিনয় করবেন পূজা হেগডে। এছাড়াও সালমানের টাইগার 3-এর সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ প্রধান ভূমিকায় রয়েছেন। দ্য গডফাদারের জন্য চিরঞ্জীবীর সঙ্গে সালমানের সাম্প্রতিক শ্যুট শুরু হচ্ছে। অনুষ্ঠানের সেটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios