তিন মাস আগে ঘটে যাওয়া পুলওয়ামার জঙ্গি হামলার স্মৃতি আজও গোটা ভারতবাসীর মনে অমলীন। পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারতের এয়ার স্ট্রাইকের জবাবে সেই ক্ষত খানিকটা চাপা পড়লেও পুলওয়ামা কাণ্ডে নিহত বীর সেনা জওয়ানদের মৃত্যুতে আজও গভীরভাবে শোকাহত দেশবাসী। তাঁদের আত্মার শান্তির জন্য বিভিন্ন সময়ে এগিয়ে এসেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে বিখ্যাত নামী-দামি ব্যক্তিত্বও। 

 

প্রসঙ্গত পুলওয়ামা কাণ্ডে নিহত বীর সেনা জওয়ানদের স্মৃতির উদ্দেশ্যে তৈরি হয়ে চলেছে একটি মিউজিক ভিডিও। চার মিনিটের এই মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যাবে, অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আমির খান ও কার্তিক আরিয়ানকে। আর এবার, সেই মিউজিক ভিডিও-র কাজে এগিয়ে এলেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। 

 

ভোটের পারদ কমতেই, বাড়ল তাপপ্রবাহ, রাজধানী-সহ একাধিক জায়গায় জারি 'রেড অ্যালার্ট'

এদেশে প্রথমবার গাছেদের জন্য চালু হল অ্যাম্বুলেন্স পরিষেবা

মেয়ে বলেই হয়তো বারবার নীতি-পুলিশের শিকার হতে হয়, মত মিমির

ওই মিউজিক ভিডিও-তে পুলওয়ামায় নিহত সেনা জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করতেই এগিয়ে এসেছে প্রযোজনা সংস্থা 'হ্যাপি প্রোডাকশন ইন্ডিয়া'। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে প্রযোজনা সংস্থার ম্যানেজিং ডিরেক্টর অভিষেক মিশ্র জানিয়েছেন, বলিউডের বিশিষ্ট তারকাদের তাঁরা তাঁদের এঅ কর্মককাণ্ডে সামিল করতে পেরে খুবই খুশি। আর আজ অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের যোগদান তাঁদের সমৃদ্ধ করেছে বলে জানিয়েছেন তিনি। মিউজিক ভিডিওতে যে গানটি ব্যবহার করা হয়েছে তার নাম 'তু দেশ মেরা'। খুব শীঘ্রই এই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।