আলিয়ার বিপরীতে কে! এ যেন এক রহস্য হয়ে দাঁড়িয়েছে। প্রথম ইনশাল্লাহ তারপর গঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবি। আগামী বছর ইদের মুক্তি সলমন খান ঘোষণা করেছিলেন আগেই। সঞ্জয়লীলা বনশালি পরিচালিত ছবি ইশাল্লাহতেই নাকি দেখা যাবে সলমন ও আলিয়া জুটিকে। কিন্তু সে গুড়ে বালি। ছবির কাজ শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই ছবি থেকে বেড়িয়ে গেলেন সলমন খান।

গল্পের মোড় ঘুড়ল সলমন খান সরে যেতেই। তবে থেকেই প্রশ্ন জাগে সকলের মনে, এবার ছবিতে আলিয়ার বিপরীতে থাকবেন কে! সেই জল্পনা উষ্কে উঠে আসে একের পর এক অভিনেতাদের নাম। কখনও রণবীর কাপুর কখনও আবার রণবীর সিং। তবে এবার নজর কাড়ল বনশালির পরবর্তী ছবি গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। সেখানেও কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে। তবে তাঁর বিপরীতে কে সে নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা ছিল তুঙ্গে। কারণ ছবিতে নাকি আলিয়ার পাঠ এবং গুরুত্ব দুই বেশি। 

একের পর এক অভিনেতাদের কাছে প্রস্তাব যাওয়ার পর অবশেষে স্থির হয় আলিয়ার বিপরীতে দেখা যাবে কাকে। তিনি হলেন অজয় দেবগণ। এর আগে আলিয়ার বিপরীতে সলমন খান খাকায় বেজায় প্রশ্ন উঠেছিল জুটিকে নিয়ে। কিন্তু এবারের গল্পের চাহিদা অনুযায়ী অভিনেতার বয়স হতে হবে ত্রিশের বেশি। ফলে শিলমোহর পড়ল অবশেষে অজয় দেবগনের নামেই। ডিসেম্বর থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।