করোনা ঠেকাতে সর্বস্তরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বিশ্ব জুড়ে। পিছিয়ে নেই ভারতও। করোনার সংক্রমণের সংখ্যা যখন ছাড়িয়েছিল ৩০০-র গণ্ডি, তখন থেকেই একের পর এক রাজ্যে ঘোষমা শুরু হয়েছিল লক ডাউনের। এরপর জনতা কার্ফু থেকে শুরু করে ১০০ শতাংশ লক ডাউন, কিন্তু আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। পরিস্থিতি সামাল দিতে তৈরি করা হয়েছে বহু কোয়ারেন্টাইন সেন্টার। 

আরও পড়ুনঃগৃহবন্দি দশায় পুরোনো ছবি শেয়ার করে মা 'মুনমুন'কে জন্মদিনের শুভেচ্ছা রাইমার, দেখুন ছবিতে

বন্ধ গোটা দেশ, অচল অবস্থা দেশের অর্থনীতির। এমনই পরিস্থিতিতে সাধ্য মত অনুদানের মধ্যে দিয়ে রাজ্য ও কেন্দ্রিয় সরকাররে পাশে দাঁড়াচ্ছেন সকলেই। প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় জানাচ্ছে সাধুবাদ। এমনই পরিস্থিতিতে পিছিয়ে রইলেন না সেলিব্রিটিরাও। সাধ্য মত অর্থ সাহায্য করছেন অনেকেই। সেই তালিকাতে এবার নাম লেখালেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রীর তহবিলে দিতে চলেছেন ২৫ কোটি টাকা। 

আরও পড়ুনঃশার্টের ফাঁকে উঁকি মারছে অন্তর্বাস, লকডাউনে পারদ চড়ালেন 'ত্রিনয়নী'র জ্যাসমিন

 

শনিবার নরেন্দ্র মোদী করোনা রিলিফ ফান্ডের কথা ঘোষণা করেছিলেন। সেই বার্তা তুলে ধরেই নিজের অনুদানের কথা জানালেন অক্ষয় কুমার। পাশাপাশি এই খাতে এখনও পর্যন্ত অর্থ দান করেছেন প্রভাস, রজনীকান্ত থেকে শুরু করে খোলার জগতের তারকারাও। অক্কির এই অনুদানের খবর প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের আরও একবার নজর কাড়ল। বরাবরই তিনি দেশের বিভিন্ন বিষয় স্পর্শকাতর। তা আরও একবার প্রমাণ করে দিলেন অক্ষয় কুমার। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা